সূর্যকুমার যাদবকে নিয়ে এবার বি’স্ফোরক মন্তব্য করে দিলেন দানিশ কানেরিয়া!

সূর্যকুমার যাদবকে অনেকেই তুলনা করে থাকেন দক্ষিণ আফ্রিকান সাবেক তারকা এ বি ডিভিলিয়ার্সের সঙ্গে। মাঠের চারদিকে শট খেলার অসাধারণ ক্ষমতা রয়েছে ভারতীয় এই ব্যাটারের। পুরোপুরি ছন্দে যখন ব্যাটিং করেন এই তারকা, তখন তাকে আটকানো বোলারদের কাছে বড়সড় এক পরীক্ষার মতোই। সেই বিষয়টাই আবারও মনে করিয়ে দিলেন পাকিস্তানের সাবেক স্পিনার দানিশ কানেরিয়া।

বুধবার রাতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ম্যাচে পাঞ্জাব কিংসকে ৬ উইকেটে হারিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। মোহালিতে টস জিতে প্রথমে বোলিং করতে নামে মুম্বাই। ইংল্যান্ডের লিয়াম লিভিংস্টোন ও উইকেটরক্ষক জিতেশ শর্মার ব্যাটিংয়ে ২০ ওভারে ৩ উইকেটে ২১৪ রানের বড় সংগ্রহ পায় পাঞ্জাব।এতো রান করেও রক্ষা পায়নি পাঞ্জাব। ৭ বল আগেই রান তাড়া করে ফেলেছে মুম্বাই। স্যাম কারান, আর্শদীপ সিং এবং নাথান এলিসদের রীতিমতো তুলোধনা করেছেন ইশান কিশান এবং সূর্যকুমার যাদব। চতুর্থ উইকেটে ১১৬ রানের জুটি গড়েন তারা। ৮টি চার ও ২টি ছক্কায় ৩১ বলে ৬৬ রান করেন সূর্য।

```

সুর্যের এই ম্যাচের ব্যাটিং মুগ্ধ করেছে ক্রিকেটবিশ্বের অনেক তারকাকে। প্রতিপক্ষের নামকরা সব বোলারকে তুলাধোনা করে তিনি প্রশংসা কুড়িয়েছেন দানিশ কানেরিয়ার কাছ থেকেও। সাবেক এই স্পিনার তার ব্যাটিংয়ে এতটাই মুগ্ধ যে তিনি মনে করেন, সূর্যের বিপক্ষে ২২ জন ফিল্ডারও যথেষ্ট নয়। নিজের ইউটিউব চ্যানেলে কানেরিয়া বলেন, ‘সূর্যকুমার যেভাবে ব্যাট করতেছিল, শিখর ধাওয়ান (পাঞ্জাব অধিনায়ক) কোনো পথই খুঁজে পাচ্ছিল না।

১১ খেলোয়াড়ের কথা বাদ দেন, মাঠে যদি ২২ জন ফিল্ডারও থাকে তবু সূর্য সহজেই গ্যাপ বের করে ফেলবে। সে পয়েন্টের ওপর দিয়ে একটা ছক্কা হাঁকাল, এরপর ফ্লিক শটেও বলকে মাঠের বাইরে পাঠাল। বোলিং করার জন্য বোলাররা কোনো জায়গাই পাচ্ছিল না।’

```

এই ম্যাচে জয়লাভের ফলে আপাতত প্লে অফে যাবার দৌড়ে টিকে রয়েছে মুম্বাইয়ের দল। তবে সূর্য যদি এভাবেই জ্বলতে থাকে তাহলে ফাইনালে যাওয়া কেউ আটকাতে পারবে না রোহিতদের।