ম্যাচ শেষে সাংবাদিকদের সামনে ঋষভ সূর্যের কান্ড দেখে অবাক ক্রিকেট ভক্তরা,রইলো ভিডিও

সূর্য কুমার যাদব আজকে জীবনের অন্যতম সেরা একটি ইনিংস খেলেছেন। বিশ্বকাপে সেমিফাইনালে ভারতীয় দলের বিপর্যয়ের পর নতুন করে ঘুরে দাঁড়িয়েছে ভারতীয় ক্রিকেটাররা যেখানে সিনিয়ারদের বাদ দিয়ে যুব ক্রিকেটারদের পাঠানো হয়েছে নিউজিল্যান্ড। প্রথম ম্যাচ বৃষ্টিতে ধুয়ে গেলেও দ্বিতীয় ম্যাচে আগুন ব্যাটিং করেছেন সূর্য কুমার যাদব। এখনো বলে ১১১ রানের ইনিংসের পাশাপাশি সূর্য কুমার যাদবের মজাদার দিক দিয়ে ধরা পড়েছে সাংবাদিকদের সামনে যা দেখে রীতিমতো অভিভূত ক্রিকেট ভক্তরা যে একজন মানুষ এতটা সাদাসিদে এবং খোলা মনের কি করে হতে পারে।

সূর্য কুমার যাদবের এই ইনিংস দেখে অভিভূত হয়েছে ক্রিকেট ভক্ত থেকে শুরু করে কেন উইলিয়ামসনের মতো বিপক্ষ দলের ক্রিকেটাররা। সূর্য কুমার যাদবের এই ইনিংসকে নিজের জীবনের দেখা সবথেকে সেরা ইনিংস বলে ব্যাখ্যা দিয়েছেন কেন উইলিয়ামসন। তবে ম্যাচে দুরন্ত পারফরম্যান্স করে ম্যান অফ দ্যা ম্যাচ হওয়ার পরে সূর্য কুমার সাংবাদিকদের ইন্টারভিউ দেওয়ার সময় রিসব পন্থ সেখানে গিয়ে যা কান্ড ঘটালেন সেই ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে যে সূর্য কুমার যাদব ইন্টারভিউ দিচ্ছেন এবং সেখানে হঠাৎ করেই পিছন থেকে চলে এলেন। ঋষভ পন্থ এই ধরনের কাজ আগেও করেছেন যেখানে রিকি পন্টিং এর সঙ্গে তার একটি ভিডিও ভাইরাল হয়েছিল তবে এবার ঋষভ পন্থ এর সাথে সূর্য কুমার যাদব।। ঋষভ পন্থ এবং সূর্য সেখানে তিনি যে কান্ড ঘটালেন নিচে রইলো সেই ভিডিও:

ম্যাচের কথা বলতে গেলে আজকে প্রথমে ব্যাট করে ভারতীয় দল ১৯১ রান পর্যন্ত পৌঁছায় যেখানে সূর্য কুমার যাদব মাত্র ৫১ বলে ১১১ রানের একটি অনবদ্য ইনিংস খেলেন পাশাপাশি ৩৭ রানের একটি ইনিংস খেলেছেন ঈশান কৃষন তাছাড়া ভারতীয় অন্য কোন ব্যাটসম্যানদের সেভাবে রান করার প্রয়োজন হয়নি। এই রানের কিছু করতে নেমে মুখ থুবড়ে পড়ে নিউজিল্যান্ড একের পর এক উইকেট তারা হারাতে থাকে।

তার পাশাপাশি নিউজিল্যান্ডের কোন ব্যাটসম্যানই সেভাবে ভারতীয় বোলারদের সামনে দাঁড়াতে পারেনি একমাত্র নিউজিল্যান্ড ক্যাপ্টেন কেন উইলিয়ামসন ৩৭ রানের একটা ইনিংস খেলেছেন। কিন্তু শেষ পর্যন্ত ভারতীয় দলের করা ১৯১ রানের সামনে হাড় মানতে হয় তাদের।