স্বামীর দেখা একটা স্বপ্নেই বদলে গেল স্ত্রীর ভাগ্য, ‘স্বপ্নশাস্ত্র’ অনুযায়ী বদলে গেল জীবন

অনেক সময় আমাদের সাথে এমন হয় যে আমরা যা দেখি এবং যা ভাবি তাও সত্য হয়ে যায় এবং যখন স্বপ্ন সত্যি হয় তখন প্রথমে মানুষ এটা নিয়ে খুব খুশি হয় এবং এটাও দেখা যায় যে মানুষ তখন নিজেকে খুব ভাগ্যবান মনে করে। সম্প্রতি এরকমই কিছু ঘটেছে একজন মহিলার সাথে কানাডায় যার কারনে তার জীবন বদলে গেছে। একজন কানাডিয়ান মহিলা মিলিয়ন ডলারের লটারি জিতেছেন এবং রাতারাতি ধনী হয়ে গেছে।

দেং নামে একজন মহিলা কানাডার টরন্টোতে থাকেন। তিনি নিয়মিত লটারি ক্রেতাদের একজন এবং তার স্বামী ও একই কাজ করে আসছেন। তিনি এখন 57 বছর বয়সী এবং তার দুটি সন্তান এবং নাতি-নাতনি রয়েছে যারা তার সাথে বসবাস করে। তিনি প্রতিবছর ওআইসি টিকিট নিতেন এবং প্রতিবারই বিফল হতেন। কিন্তু এবার যখন তার টিকিট চেক করা হয় তখন সে জিতে যায় এবং এটি কোন একটি ছোট পরিমাণ নয় বরং 60 মিলিয়ন ডলার।

```

এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়টি হলো তার স্বামী কুড়ি বছর আগে একটি স্বপ্নে একটি নাম্বার দেখেছিলেন। সেই নাম্বারটি যখন তিনি লটারি টিকিটে দেখতে পান তাখন সেটি তিনি কিনে নিয়ে আসেন। তিনি প্রতি বছর ওই একই সংখ্যার টিকিট কিনতেন। কিন্তু সবাই তাকে হেয় করতো এবং অবশেষে তিনি জেতেন এবং এবার পুরো 60 মিলিয়ন ডলার জিতে যান, যা শুধু তার নয় পুরো পরিবারের জীবন বদলে দিতে চলেছে।

তাকে যখন এই ব্যাপারে জিজ্ঞেস করা হয় তখন তিনি আনন্দে কাঁদতে শুরু করেছিলেন কারণ তিনি নিজেও আশা করেনি যে তিনি কোনদিনও এত টাকা লটারির মাধ্যমে জিততে পারবেন। এটি সত্যিই একটি বড় ব্যাপার। তিনি বলেছেন যে তিনি তার সন্তান এবং পরিবারের জন্য অনেক কাজ করেছেন এবং আত্মত্যাগ করেছেন এখন তার যা প্রাপ্য তার হল সম্পূর্ণ সাচ্ছন্দের সাথে জীবন যাপন করা।

```

stay on top of news.