শৌচকর্ম করছিলেন যুবক,হঠাৎ প্যান দিয়ে উঠে এলো কোবরা,ঘটলো বি-পত্তি,ভাইরাল ভিডিও!

সা-প হল এমন এক ধরনের সরী-সৃপ প্রাণী । যাকে কমবেশি প্রত্যেকে ভ-য় পায় । কারণ সাপের একবার ছো-বলে প্রাণ যেতে পারে নিমি-ষের মধ্যে । সাপের বিভিন্ন রকমের ভিডিও আমরা সাধারনত দেখে থাকি কিন্তু এবারে যে ভিডিওটি আমাদের সামনে এলো তা অত্যন্ত ভয়াবহ ।

কখনো কি আপনি এটা বিশ্বাস করতে পারবেন যে আপনি যে বাড়িতে থাকেন সেই বাড়িতে আগে থেকে লু-কিয়ে বসে থাকে বড় মা-পের সা-প । তাহলে নিশ্চয়ই আপনি কিছুটা ভ-য় পাবেন তার সাথে সাথে অবাক হবেন । আর ঠিক সেরকমই ঘটনা ঘটলো দম্প-তির সাথে ।

```

বাড়ির টয়লেটের দেখা গেল জল-জ্যান্ত এক বড় আকৃতির কো-বরা সাপ । রীতিমত অবাক সেই বাড়ির মালিকরা । তখনই তারা স্থানীয় সা-পুড়ে কে খবর দেয় । এবং সেখানে এসে তিনি দীর্ঘক্ষণ ল-ড়াই করার পর ওই সাপ টি-কে উদ্ধার করে । রীতি-মতো এই ধরনের ঘটনা অবাক করে তুলেছে নেট পাড়ার জনতার । পাশাপাশি সচেতন করেছে আমাদের যে আমরা যেন সর্বদা আমাদের বাড়ির আশেপাশে জিনিসপত্র জায়গা পরিষ্কার পরিচ্ছন্ন রাখি ।

মুহু-র্তের মধ্যে ভাইরাল হয়েছে সেই ভিডিও । ইতিমধ্যে দেখে ফেলেছে অনেকে । আবার কৌতুহলের বশে করেছেন ইতিবাচক মন্তব্য । তার পাশাপাশি অনেকে মানুষকে আরও সচেতন হওয়ার পরামর্শ দিয়েছেন । মিনিটে মিনিটে বাড়ছে শেয়ারের সংখ্যা ।

```