BREAKING:ভরা নদীতে দুই বড় লঞ্চের রে-ষারেষি, তারপর ভ’য়ানক ধা-ক্কা,ভাইরাল ভিডিও!

আমাদের এই ভারতবর্ষ নদীমাতৃক দেশ। আর ভারতের বিভিন্ন অংশে এই নদীর উপর দিয়ে যাওয়ার একমাত্র পদ্ধতি হচ্ছে লঞ্চ।শুধু ভারত বর্ষ নয় ভারতের প্রতিবেশী দেশ বাংলাদেশে একই রকমের অবস্থা কারণ সেখানে অসংখ্য নদী রয়েছে। আর সেরকমই এই লঞ্চে করে যেতে গিয়ে ঘটলো বিপত্তি। সম্প্রতি যে ঘটনাটি আমাদের সামনে এসেছে তা নেটিজেনদের ভীষণভাবে অবাক করেছে। আমাদের দেশ ভারত বর্ষ নদীমাতৃক দেশ হলেও তার থেকে অনেক বেশি নদীমাতৃক দেশ হলো বাংলাদেশ। সেখানে অন্যান্য যানবাহনে তুলনায় নৌকোর প্রচলন বেশি । ছোট নৌকো থেকে শুরু করে পর্বত আকৃতির বড় নৌকা বা জাহাজের ব্যা-পক প্রচলন রয়েছে গোটা বাংলাদেশ জুড়ে এবং সেই নৌকোর একটি ভিডিও সম্প্রতি প্রকাশ এসেছে।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে দুটি বড় আকৃতির জাহাজ মাঝনদীতে রে-ষা-রে-ষি করছে এবং অত্যন্ত বি-প-জ্জ-নক ভাবে তা-রা রে-ষা-রে-ষি ক-রছে । সেটা আপনি ভিডিও দেখলেই বুঝতে পারবেন ।দুটি জাহাজের রয়েছে প্রায় কয়েক হাজার লোক । যেকোনো সময় যেকোনো ধরনের ব-ড় বি-পদ ঘ-টে যে-তে পারত । প্রা-ণ-হা-রা হতো অনেক লোক । কিন্তু সেই সমস্ত দিক তো-য়া-ক্কা না করেই দুটি জাহাজ একে অপরের সা-থে রে-ষা-রে-ষি ক-রছেন । কিছুদুর যাওয়ার পর দেখা গেল একটি জাহাজ অপর একটি জাহাজের সাথে ধা-ক্কা লে-গে যা-য় ।

```

যদিও হ-তা-হ-তের কোনো খবর পাওয়া যায়নি বা জাহাজে তেমন কোনো ক্ষ-তি হ-য়নি । কিন্তু এই ধরনের ঘটনা গু-লি থেকে যতটা সম্ভব এড়িয়ে যাওয়া যাবে ততই মঙ্গল সাধারণ মানুষের পক্ষে ।

তী-ব্র নি-ন্দার ঝ-ড় উ-ঠেছে ভিডিও ঘিরে।

```