সামনে হাতি দেখেও বাইক নিয়ে বেশি সাহস দেখাতে গেল যুবক,তারপর যা হল,ভাইরাল ভিডিও

আমরা বছরের কোনো একটি সময় ঘুরতে যাই। কেউ যেমন পাহাড় কিংবা সমুদ্র ভালোবাসেন সেরকম অনেকে জঙ্গল ভালোবাসেন। বর্তমানে পশুপাখিদের নিজেদের ইচ্ছে খুশি মতন ঘুরে বেড়াতে দেখতে গেলে যেতে হবে অভয়ারণ্য সাফারিতে। কারণ সেখানে বড় জায়গা জুড়ে পশুপাখিরা নিজেদের মতন করে ঘুরে বেরায়। চিড়িয়াখানায় অল্প পরিসরে পশুপাখিরা নিজেদের বন্দী মনে করে।

আর তাদের এই কথা মাথায় রেখে তৈরি হয়েছে অভয়ারণ্য। তাই অভয়ারণ্যে সাফারি করতে গেলে দেখা যায় বাঘ থেকে হাতি ছাড়া আরও অনেককিছু। তবে অভয়ারণ্য ছাড়াও বড় বড় জঙ্গলে এই পশুপাখিরা বসবাস করে। আর সেইসব জঙ্গলের মাঝে থাকে অন্য শহরের সঙ্গে যোগাযোগের রাস্তা। সেইসব বন দিয়ে যাওয়ার সময় সাবধান থাকতে হয় সবসময়। কারণ হঠাৎই রাস্তার উপর চলে আসতে পারে বনের পশু। আর ঘটে যেতে পারে বিপদ।

```

সম্প্রতি যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেখানে এমন ঘটনাই দেখা গিয়েছে। একটি বনের মধ্যে রাস্তার উপর হঠাৎই উঠে পড়ে একটি হাতি। হাতি যেমন শান্ত স্বভাবের হয় তেমনি দামাল হাতিও রয়েছে। সেই হাতি যখন রাস্তার উঠে পড়ে তখন বাকি গাড়িগুলি দাঁড়িয়ে পড়ে রাস্তায়। কিন্তু দুইজন বাইক আরোহী হাতিকে তোয়াক্কা না করেই এগিয়ে যেতে থাকেন রাস্তা ধরে হাতির নিকটে।

আর এরপরই হাতিটি তাড়া করতে শুরু করে বাইক আরোহীদের। এই ঘটনা দেখে বাইক আরোহীরা তাদের বাইক ফেলে পিছনে দৌড়াতে শুরু করেন। বাইকটির আর শেষ রক্ষা হয়নি। তাকে দুমড়ে মুচড়ে ফেলে হাতিটি। একটুর জন্য বাইক আরোহীদের প্রাণ বেঁচে যায়। এই ভিডিও এখন বেশ ভাইরাল সামাজিক মাধ্যমে।

```