কোন রাশি পাবেন শনিদেবের আশীর্বাদ!কোন রাশি ক্রোধ!সাপ্তাহিক রাশিফল ৩ জুলাই-১০ জুলাই

জুলাই মাসের প্রথম সপ্তাহ টি কেমন যাবে আপনার? ৩ জুলাই থেকে ১০ জুলাই এর সাপ্তাহিক রাশিফল।

মেষ রাশি: সপ্তাহের প্রথম দিকে উচ্চপদস্থ কোনও ব্যক্তির জন্য পড়ে থাকা কার্য সিদ্ধি। সন্তানদের বায়নায় নাজেহাল হতে হবে। কোনও পাওনাদারকে নিয়ে বিবাদ হতে পারে। ব্যবসায় খুব ভাল খবর। তবে আর্থিক ব্যাপারে একটু চাপ থাকতে পারে। ঋণ নিয়ে সামান্য আলোচনা। বাড়িতে দূরের অতিথি আসার যোগ। পিতার শরীর নিয়ে চিন্তা। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ। বাড়তি টাকা আয় করতে গিয়ে পুলিশের সমস্যা বাড়তে পারে। পেটের কষ্ট বৃদ্ধি।

```
  • বৃষ রাশি : কোনও কারণে উদ্বেগ বৃদ্ধি পেতে পারে। সমাজে প্রতিষ্ঠিত হতে পারেন। সরকারি কর্মচারীদের জন্য একটু খারাপ সময়। মায়ের শরীর নিয়ে ব্যস্ত হতে হবে। বাড়িতে কোনও আত্মীয়ের শত্রুতার জন্য দাম্পত্য বিবাদ অনেক দূর যেতে পারে। ব্যবসায় ফল ভাল হবে না, তবে শেষের দিকে একটু সুবিধা হওয়ার যোগ। বাড়তি কথা বন্ধুমহলে বিবাদ ডাকতে পারে। সন্তানের জন্য চিকিৎসার খরচ বাড়তে চলছে। পুলিশের কাজে উন্নতি । চাকরির জন্য কোনও নতুন সুযোগ আসতে পারে।

মিথুন রাশি: পারিবারিক শান্তি বজায় থাকবে। পড়ে থাকা প্রেমের জট খুলে যেতে পারে। বাড়িতে মাঙ্গলিক কাজের আলোচনা। চিকিৎসার খরচ বৃদ্ধি পাওয়ার যোগ। বাড়িতে কোনও গুরুজনের শরীর নিয়ে চিন্তা। সম্পত্তির ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ। দীর্ঘ দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। মধ্যভাগে আগুন থেকে একটু সাবধান থাকুন। পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে। অর্থ আদান-প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে অশান্তি। চাকরির স্থানে সুনাম বাড়তে পারে।কর্কট রাশি: কর্মক্ষেত্রে আজ আপনাকে প্রচুর হিংসার মুখে পড়তে হবে। বিজ্ঞানচর্চার ক্ষেত্রে উপযুক্ত সময়। মহিলাদের জন্য চাকরির শুভ সময়। ব্যবসায় কোনও নতুন কিছু হতে চলেছে। আর্থিক চাপের কারণে সংসারে অশান্তি। গুরুজনের সঙ্গে আলোচনায় বিপদ থেকে উদ্ধার। পাশের বাড়ির কোনও লোকের জন্য সামাজিক বদনাম রটতে পারে। গঠনমূলক কাজে উন্নতি আসতে পারে। সন্তানের আবদার পূরণে খরচ বৃদ্ধি। সকলে মিলে দূরে ভ্রমণের আলোচনা ভেস্তে যেতে পারে। রক্তচাপ বাড়তে পারে।

সিংহ রাশি: এই সপ্তাহে নতুন উপার্জনের চেষ্টা না করাই ভাল। বায়ুপথ এড়িয়ে চলাই শ্রেয়। ব্যক্তিগত কোনও সমস্যার বন্ধুর দ্বারা সমাধান। কাজের জন্য খুব ভাল সময়। বাড়িতে কোনও আতিথির জন্য খরচ বাড়তে পারে। পূজা-পাঠে আনন্দ লাভ। লোকের সঙ্গে একটু বুঝে কথা বলুন, কোনও বিবাদ এ সপ্তাহে একটু চিন্তার কারণ হতে পারে। পিতার সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা। প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। ঋণশোধ নিয়ে চিন্তা। স্ত্রীর সঙ্গে আলোচনায় সমস্যার সমাধান হতে পারে। কন্যা রাশি: কর্মে প্রচুর অনীহা থাকায় ব্যবসায় অবনতি। দর্শনের আলোচনায় আজ আপনি অনেক এগিয়ে থাকবেন। শুভ কোনও খবর আজ আপনার জন্য অপেক্ষা করছে। সপ্তাহের প্রথম দিকে কোনও বাইরের লোকের সঙ্গে বিবাদ নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। স্ত্রী ও সন্তান নিয়ে ভ্রমণে আনন্দ। ব্যবসা খুব ভাল যাবে না। তাই আর্থিক ব্যাপারে একটু চাপ বাড়তে পারে। গুরুজনের সঙ্গে কোনও ছোট কারণে অশান্তির জন্য মনঃকষ্ট। বাড়িতে ভাই বা বোনের শরীর খারাপ হওয়ায় খরচ বাড়তে পারে।

```

তুলা রাশি: পাওনা টাকা ফেরত পাওয়ার যোগ দেখা যাচ্ছে। অপরকে আজ বিশ্বাস করতে পারেন। সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। চেষ্টা না করলে ব্যবসায় কোনও সাফল্য পাবেন না। বাড়তি কাজের চাপের জন্য শরীরে ক্লান্ত ভাব। গুরুজনের জন্য শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। পরিবারের কোনও কাজের ব্যাপারে মা-বাবার সঙ্গে বিবাদ। বাড়তি টাকা খরচের ব্যাপারে চিন্তা বৃদ্ধি। কোনও আত্মীয়ের সঙ্গে দূরে ভ্রমণের আলোচনা। কোনও পুরুষের প্রতি দুর্বলতা বাড়তে পারে। গবেষণায় উন্নতির সুযোগ আসতে পারে। বৃশ্চিক রাশি: অতিরিক্ত পরিশ্রমে ক্রোধ বৃদ্ধি পেতে পারে। বন্ধুদের জন্য কর্মে ব্যাঘাত আসতে পারে। শরীর নিয়ে চাপের জন্য কাজের ক্ষতি হতে পারে। পড়াশোনার ভাল সুযোগ আসতে পারে। প্রথম দিকে কোনও শত্রুর কারণে বাড়িতে অশান্তি বৃদ্ধি। প্রিয়জনের খারাপ ব্যবহারের জন্য মনঃকষ্ট। বাড়তি টাকা আয় করতে গিয়ে বিপদে পড়তে পারেন। মধ্যভাগে কোন ব্যবসাদারের সঙ্গে অর্থ নিয়ে তর্ক। বাড়িতে অতিথির ব্যাপারে খরচ বৃদ্ধি। জমি ক্রয়-বিক্রয় নিয়ে আইনি ব্যবস্থা।

  • ধনু রাশি: সামাজিক কোনও কাজের উদ্যোগ নিতে পারেন। খেলাধুলায় সুনাম ও প্রতিপত্তি বৃদ্ধি। অংশীদারী ব্যবসায় পা না বাড়ানোই ভাল। সন্তানদের জন্য অর্থ ব্যয় হতে পারে। নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। অনেক দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। পেটের কোনও সমস্যার জন্য শরীরে ক্লান্তি বৃদ্ধি। গবেষণায় সাফল্য লাভ। প্রেমের ব্যাপারে জটিলতা বাড়তে পারে। শরীরের সমস্যার কারণে ভ্রমণ বানচাল হতে পারে। বাড়িতে কাজের লোকের সঙ্গে কোনও প্রকার বিবাদ। বাড়তি খরচের জন্য সঞ্চয়ে বাধা। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ। মকর রাশি: ব্যবসায় অন্যকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন। সংসারে ঝামেলা থাকলেও পরিবেশ আয়ত্তে থাকবে। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে। সৃষ্টিশীল কোনও কাজের জন্য উন্নতির যোগ আসতে পারে। প্রেমে জটিলতা নিয়ে বাড়িতে কোনও বিবাদ বাধতে পারে। লটারি বা ফাটকা প্রাপ্তি হতে পারে। শত্রুর ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু ভাল ভাবে চিন্তা করুন। প্রিয়জনের শরীর খারাপ থাকার জন্য মনঃকষ্ট। পিতা-মাতার সঙ্গে তীর্থ ভ্রমণের আলোচনা।

কুম্ভ রাশি: সপ্তাহের প্রথম দিকে আত্মীয়দের সঙ্গে খুব বুঝে কথা বলবেন। আত্মসংযমী না হতে পারলে সমস্যা হতে পারে। থিয়েটারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভাল সময়। ছোট কাউকে সাহায্য করতে হতে পারে। সপ্তাহের প্রথম ভাগে ব্যবসায় কোনও চাপ নিয়ে চিন্তা বাড়তে পারে। শরীরের কোনও অংশে আঘাত লাগার সম্ভাবনা। বাড়তি কোনও কথা বাড়িতে বিবাদ আনতে পারে, সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়তে পারে। ব্যবসায় ভাল কাজের সুযোগ আসতে পারে। আর্থিক ব্যাপারে বাড়িতে কোনও চিন্তা বাড়তে পারে। দাঁতের সমস্যা বৃদ্ধি।। মীন রাশি: সপ্তাহের প্রথম দিকে আপনার কোনও ভাল কাজের জন্য কোনও নিকটাত্মীয়ের গৌরব বৃদ্ধি পেতে পারে। শত্রুর মোকাবিলা করতে অক্ষম হবেন। নতুন কোনও প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। বাতজ সমস্যা। শারীরিক চাপের জন্য কাজের স্থানে ক্ষতি হতে পারে। প্রিয়জনের কাছে আঘাত থেকে মনঃকষ্ট বাড়তে পারে। পিতামাতার সঙ্গে কোনও ব্যবহার নিয়ে মানসিক চাপ। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির দিকে। সন্তানের পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কোনও খরচের ব্যাপারে চিন্তা। শরীরের কোনও ক্ষতের ব্যাপারে চিকিৎসার খরচ বৃদ্ধি।