জঙ্গলে ছবি তুলছেন পর্যটকরা, আচমকাই ঝাঁপিয়ে পড়ল বিশাল বাঘ…দেখুন ভিডিও

ঘন জঙ্গলে পর্যটকদের নিয়ে সাফারি করাচ্ছে ২টো জীপ! আচমকাই জঙ্গলের মাঝে একটা জায়গায় গাড়ি থামিয়ে দিল জিপ চালক! ওই তো দূরে বাঘ… ব্যস! আর যায় কোথায়? উত্তেজনায় ফেটে পড়লেন পর্যটকেরা! হুডখোলা জিপের মধ্যে দাঁড়িয়ে পড়ে শুরু হল ছবি, সেলফি তোলার হিড়িক! আর ঠিক তখনই ঘটে গেল সেই ভয়াবহ ঘটনা.

```

..এই মুহূর্তে নেট দুনিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, যেখানে পর্যটকদের জিপগুলো দাঁড়িয়ে, আর যেখানে বাঘটি ঘুরে বেড়াচ্ছে, তারমধ্যে রয়েছে শুধুমাত্র একটা স্বল্প উচ্চতার ইঁটের দেওয়াল! বাঘটিকে দেখা মাত্র যখন পর্যটকেরা হই-হল্লা শুরু করেছেন, বারংবার ঝলকাচ্ছে ক্যামেরা ফ্ল্যাশ, ঠিক

তখনই বিদ্যুতের গতিতে ঝোপের আড়াল থেকে ঝাঁপ মেরে ইঁটের দেওয়ালের উপর লাফিয়ে পড়ল বাঘ-মামা, একেবারে পর্যটকদের মুখোমুখি! ঘটনায় পর্যটকদের পিলে চমকানো দশা!

```

ঘটনাটি ঘটেছে ভারতেরই কোনও অভয়ারণ্যে। ভিডিওটি শেয়ার করেছেন আইএফএস সুশান্ত নন্দা। তিনি গোটা ঘটনার তীব্র নিন্দা করে লিখেছেন, ‘ চরম মূর্খামি… যখন মস্তিষ্ক কাজ না করে শুধু মুখ কাজ করে!” তিনি অবশ্য বাঘের তারিফ করে বলেন, ” যেভাবে বাঘটি নিজের মেজাজ আয়ত্বে রেখেছে,, তার তারিফ করতে হয়! কিন্তু ভবিষ্যতেও যে এমন হবে, তার গ্যারান্টি নেই!”

ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়তে নেটিজেনরাও ঘটনার তীব্র নিন্দা করেছেন! কেউ লিখেছেন, ” মানুষরাই একমাত্র অন্যের জীবনধারায় এত নাক গলায়”, কেউ বা দাবি তুলেছেন, এহেন দায়িত্বজ্ঞানহীন আচরণের জন্য কারাবাসের সাজা হওয়া উচিৎ