নিজে সেঞ্চুরি করলেও জয়ের জন্য অন্য একজনকে দায়ী করলেন সুনীল নারিন !

গৌতম গম্ভীর কলকাতা নাইট রাইডার্স দলে ফিরে আসার পরে সবার প্রথমে যে সিদ্ধান্ত টা নিয়েছিলেন সেটা হলো সুনীল নারিন কে দিয়ে ওপেনিং করানো। আর ওপেনিং করতে না করতে সুনীল নারিন এই সিজনের সবথেকে সেরা ওপেনার হিসেবে নিজেকে প্রমাণ করে দিলেন। একের পর এক ম্যাচে দুর্দান্ত ইনিংসের পর আজকের রাজস্থানের বিরুদ্ধেও দুর্দান্ত ইনিংস খেললেন সুনীল নারিন।

বল হাতে সুনীল নারিন এই সিজনের দুর্দান্ত পারফরমেন্স করেছেন কিন্তু তার থেকেও বেশি তাকে নিয়ে কথা হচ্ছে তার কারণ হচ্ছে তার ব্যাটিং। অন্য যেকোনো ব্যাটসম্যানের রীতিমতো হিংসা হওয়া উচিত যে ধরনের ব্যাটিং সুনীল নারায়ন করেছেন। জীবনের প্রথম আন্তর্জাতিক সেঞ্চুরি করেছেন সুনীল নারিন টি-টোয়েন্টি ক্রিকেটে এবং এটা করার পরেও তিনি এতটাই বড় মনের মানুষ তিনি অন্য একজনকে দায়ী করলেন ম্যাচ জয়ের জন্য।

```

এই নিয়ে কোন সন্দেহ নেই যে সুনীল নারিন আজকের সেরা পারফরমার, দুরন্ত সেঞ্চুরির পাশাপাশি বল হাতে উইকেটও তিনি পেয়েছেন। এক্ষেত্রে দুর্দান্তভাবে কলকাতার নাইট রাইডার্স এর ম্যাচের জন্য তিনি দায়ী করলেন পুরো দলকে। তিনি বলছেন তিনি ছাড়াও বাকি ব্যাটসম্যানরা যেভাবে রান করেছে এবং বাকি বোলাররা যেভাবে পারফরম্যান্স করেছে বিশেষ করে হরষিত রানা।

পাশাপাশি সুনীল নারিন গৌতম গম্ভীর কেউ ধন্যবাদ জানিয়েছেন তাকে ওপেনিং করানোর জন্য এবং তার উপর এতটা ভরসা রাখার জন্য। সব মিলিয়ে কলকাতা নাইট রাইডার্স ম্যানেজমেন্ট যেভাবে সুনীল নারিনকে হ্যান্ডেল করেছে এবং তাকে নিয়ে এতটা ভাবনা চিন্তা করেছে তাকে কুর্নিশ জানিয়েছেন সুনীল নারিন।

```

সুনীল নাইনের আজকের এই দুর্দান্ত সেঞ্চুরিতে ভীষণ খুশি হয়েছেন ওয়েস্ট ইন্ডিজের সমস্ত ক্রিকেটাররা এমনকি বিপক্ষ চেন্নাই দলে থাকা ডুয়েন ব্র্যাভো পোস্ট করে অভিনন্দন জানিয়েছেন সুনীল নারিন কে। সবথেকে গুরুত্বপূর্ণ ব্যাপার এই জিনিসটা খেলে সুনীল নারীর নিজেও ভীষণ খুশি কারণ এর আগে ৫ উইকেট নিলেও কোনদিন তাকে এতটা সেলিব্রেট করতে দেখা যায়নি যতটা আজকে দেখা গেছে ।

সব মিলিয়ে কলকাতা নাইট রাইডার্স দল এই সিজেনে যথেষ্ট শক্তিশালী দল হিসেবে নিজেদেরকে প্রমাণ করেছে