আইপিএলে যা করতে পারেননি শচীন, তা করে দেখালেন অর্জুন!

ক্যারিয়ারে প্রায় সবকিছুই জিতেছেন সাবেক ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার। তবে একটা জায়গায় ভারতীয় কিংবদন্তির অপূর্ণতা রয়ে গেছে। তা হলো আইপিএলে ৭৮ ম্যাচ খেলেও কোনো উইকেট না পাওয়া। এবার বাবার সেই অপ্রাপ্তিকে পূর্ণতা দিলেন ছেলে অর্জুন।চলতি আইপিএলে কলকাতার নাইট রাইডার্সের বিপক্ষে অভিষেক হয় অর্জুন টেন্ডুলকারের।

অভিষেক ম্যাচে কোনো উইকেট না পেলেও বিরল এক র্কীতি গড়েন অর্জুন। তা হলো পিতার পর পুত্রের আইপিএলে খেলা। সেটিও আবার বাবার খেলা ক্লাব মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে। প্রথম ম্যাচে কোনো উইকেট না পেলেও দ্বিতীয় ম্যাচে কাঙ্ক্ষিত সাফল্যের দেখা পেয়েছেন অর্জুন। দলকে জেতানোর পাশাপাশি তুলে নিয়েছেন একটি উইকেটও।

ছেলের পাওয়া নিয়েই পরে সামাজিক যোগাযোগমাধ্যমে মজা করতে দেখা যায় শচীনকে। মুম্বাইয়ের ক্রিকেটারকে অভিনন্দন জানিয়ে পরামর্শক শচীন লিখেছেন, ‘মুম্বাই ইন্ডিয়ান্সের দুর্দান্ত অলরাউন্ড পারফরম্যান্স। ব্যাট-বলে মুগ্ধ করেছে ক্যামেরুন গ্রিন।

ঈশান ও তিলকও দারুণ ব্যাটিং করেছে। আইপিএল দিনে দিনে আরও আকর্ষণীয় হচ্ছে। ছেলেরা দুর্দান্ত খেলছে। এবং অবশেষে ১টি উইকেট পেল একজন টেন্ডুলকার।’

পাশাপাশি রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের আজকের ম্যাচে ডু প্লেসিস এর জায়গায় অধিনায়কত্ব করেছেন বিরাট কোহলি এবং জয়লাভ করেছে ব্যাঙ্গালোর, যা নিয়ে ভীষণভাবে আবেগ আপ্লূত হয়েছে ব্যাঙ্গালোরের ভক্তরা।