“সূর্য্য কেমন খেলছে?”ছদ্মবেশী সূর্য্যকে না চিনে যা বললেন ভক্ত,সূর্যের প্রতিক্রিয়া ভাইরাল:ভিডিও

এই মুহূর্তে বেশ কিছুটা ফুরফুরে মেজাজে রয়েছে ভারতীয় দল কারণ একের পর এক ম্যাচ তারা জিতছে এবং লাগাতার ছটি বিশ্বকাপ ম্যাচ জিতে ফেলেছে টিম ইন্ডিয়া। ২০২৩ সালের ওডিআই বিশ্বকাপে ভারত তাদের শেষ ম্যাচে ইংল্যান্ডকে ১০০ রানে গুঁড়িয়ে দিয়েছে। আর সেই ম্যাচে সূর্যকুমার যাদব একটি গুরুত্বপূর্ণ নক খেলেছিলেন। ২ নভেম্বর শ্রীলঙ্কার বিরুদ্ধে ফের ভারত খেলতে নামছে। তার আগে ব্যাট ফেলে নতুন আবতারে ধরা দিলেন সূর্যকুমার। রীতিমত ছদ্মবেশ ধারণ করে নেমে পড়লেন মুম্বাইয়ের রাস্তায়। ক্রিকেট ভক্তদের জিজ্ঞেস করলেন একাধিক প্রশ্ন।

৩৩ বছর বয়সী তারকাকে মেরিন ড্রাইভের রাস্তায় সম্পূর্ণ রূপে নতুন ভাবে খুঁজে পাওয়া গিয়েছে। তিনি মাস্ক পরে, ক্যামেরা নিয়ে ভারতীয় ক্রিকেট ভক্তদের সাক্ষাৎকার নিতে বেরিয়ে পড়েছিলেন। মাস্ক পরে থাকার কারণে কেউ বুঝতেও পারেননি, তাঁরা তাঁদের প্রিয় তারকাদের একজনের সঙ্গে কথা বলছেন।ভারতের ব্যাটসম্যান সূর্যকুমার যাদব পুরোপুরি ছদ্মবেশ ধারণ করে বের হয়ে পড়েছিলেন ভক্তদের সাক্ষাৎকার নিতে। এবং শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতের ম্যাচের আগে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) ক্যামেরা-ম্যানের ভূমিকায় তাঁকে দেখা গিয়েছে। সূর্য তাঁর উল্কি লুকানোর জন্য একটি ফুল শার্ট পরেছিলেন। মুখে ছিল মাস্ক। চোখে ছিল কালো রোদচশমা। সঙ্গে একটি টুপি পরে নিয়েছিলেন। তাই তাঁকে কেউ চিনতেই পারেননি।

```

এমন কী ক্রিকেট ভক্ত, যাঁরা সাক্ষাৎকার দিয়েছেন, তাঁরা কেউ ভাবতেই পারেননি, সূর্যকুমার যাদব তাঁদের সাক্ষাৎকার নিচ্ছেন।সূর্য ভক্তদের কাছে থেকে জানতে চাইছিলেন, ভারতীয় দলের পারফরম্যান্স নিয়ে। ভারতের মধ্যে কে ফেভারিট ক্রিকেটার? সূর্য নিজের পারফরম্যান্স নিয়েও জানতে চেয়েছিলেন? অনেকেই তাদের প্রিয় ক্রিকেটার হিসাবে রোহিত শর্মা, বিরাট কোহলি এবং জাসপ্রীত বুমরাহদের নাম বলেছেন। এবং বলেছেন যে, ভারতীয় দল এই টুর্নামেন্টে দারুণ ছন্দে রয়েছে। তাঁর নাম কেউ না বলায় হতাশ হয়েছেন সূর্য। ভক্তদের নিজের সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন এবং কিছু আকর্ষণীয় উত্তরও তিনি পেয়েছেন। দেখুন ভিডিও:

একজন ভক্ত সূর্যকুমার যাদবের সঙ্গে তাঁর ব্যাটিং সম্পর্কে বলতে গিয়ে বলেছেন, তিনি তারাকা ব্যাটারকে আর উপরে খেলতে দেখার আশা করেছিলেন। এবং সেই ভক্ত মনে করেন, সূর্য়ের আরও উন্নতি করা উচিত। সূর্যের থেকে আরও ভালো পারফরম্যান্সের প্রত্যাশা করেন বলে তাঁকেই জানিয়েছেন সকলে। পরে সূর্য তাঁর মুখোশ খুলে নিজের পরিচয় দিতেই ভক্তরা হতবাক হয়ে যান। তার পর তারকা ব্যাটার ভক্তদের সঙ্গে ছবিও তোলেন।

```

ইংল্যান্ডের বিপক্ষে নিজেদের খেলা শেষ গ্রুপ পর্বের ম্যাচে ভারতের এই তারকা দায়িত্ব নিয়ে ভালো নক খেলেছিলেন। ভারতের টপ অর্ডার ভেঙে পড়লে, সূর্যকুমার যাদব ৪৭ বলে ৪৯ রান করে লখনউতে ভারতকে ২০০-র গণ্ডি টপকাতে সাহায্য করেছিল। যেটা ভারতের কাছে কিছুটা হলেও পুঁজি হয়েছিল। ভারত এই মুহূর্তে টুর্নামেন্টে একমাত্র অপরাজিত দল এবং বৃহস্পতিবার তারা তাদের সপ্তম গ্রুপ পর্বের ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে। তাও ওয়াংখেড়ে স্টেডিয়ামে। যেখানে ২০১১ সালে দুই দল ফাইনাল খেলেছিল। তাই ১২ বছর আগের স্মৃতি ফের তরতাজা হতে চলেছে বৃহস্পতিবার।

তবে ভারতীয় দল আপাতত নিজেদের সেমিফাইনাল নিশ্চিত করে ফেলেছে এখন শুধু অপেক্ষা, যে কিরকম পারফরম্যান্স সেমিফাইনালে ভারত করবে।