নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ল লরি,দড়ি দিয়েই বিশাল লরি টেনে তুলল এলাকাবাসী, আশ্চর্যকর ভিডিও ভাইরাল

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি লরি খাদে পড়ে গেছে। সম্ভবত কোনো দু’র্ঘট’নার কারণে লরিটি খাদে পড়ে গেছে। লরিটি তোলার জন্য অনেক মানুষ মিলে তার গায়ে দড়ি বেঁধে সবাই মিলে তোলার চেষ্টা করছে।প্রায় 30 থেকে 40 জন মানুষ লরিটিকে টেনে টেনে তোলার চেষ্টা করছে। দেখতে প্রায় অস’ম্ভব হলেও তাদের দীর্ঘ প্রচেষ্টার ফলে ধীরে ধীরে লরিটি কিন্তু খাদ থেকে তোলা সম্ভব হয়।

একটি লরির ওজন যথেষ্ট বেশি, সেখানেই তাকে খাত থেকে তোলা মোটেই সম্ভব নয়। কিন্তু মানুষগুলির একতা এবং প্রচেষ্টা সেই অস’ম্ভবকে সম্ভব করে দেখালো।সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে এই ভিডিওটি সব জায়গায়। এই মানুষগুলোকে কুর্নিশ জানিয়েছেন সবাই।

```

সম্ভবত ভিডিওটি নাগাল্যান্ডের এবং সেখানকার মানুষেরা অত্যন্ত পরি’শ্রমী। প্রত্যেকটি মানুষের মন ছুঁয়ে গেছে ভিডিওটি। ভিডিওটি পো’স্ট করা হয়েছে “খবর আজকাল শিলিগুড়ি” নামক ফেস’বুক পে’জ থেকে,এই ভিডিওটি প্রত্যেকের কাছে একটি অত্যন্ত শিক্ষামূলক বার্তা বহন করে, একতা থাকলে পৃথিবীতে সব কিছুই করা সম্ভব।

পৃথিবীর প্রত্যেকটি মানুষের একতাবদ্ধ হয়ে কাজ করা উচিত। নিজেদের মধ্যে মিলেমিশে কাজ করলে আমরা পৃথিবীতে যে কোন সম’স্যার সম্মুখীন হতে পারব।

```