অস্ট্রেলিয়া-ইংল্যান্ড:যেন জন্টি রোডস!অ্যাস্টন এগারের উড়ন্ত ফিল্ডিংয়ে অভিভূত ক্রিকেটভক্তরা: ভিডিও

বিশ্বকাপ ২০২২ ইতিমধ্যে শেষ হয়েছে এবং ২০২৩ সালে ভারতে হতে চলা ৫০ ওভারে বিশ্বকাপকে টার্গেট করে নেমে পড়েছে বিশ্বের সমস্ত দলগুলি আর এই মুহূর্তে অস্ট্রেলিয়ার মাটিতে মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ড । কিন্তু আজকের এই ম্যাচে সবার নজর ছেড়েছে অস্ট্রেলিয়ার বাহাদি স্পিনার একটি অনবদ্য ফিল্ডিং চমকে দিয়েছে সকলকে।

আজকের ম্যাচে প্রথমে ব্যাট করে ইংল্যান্ড ২২৭ রান করে যার অনেকটা কৃতিত্ব যায় ডেভিড মালানকে কারণ তিনি একটি অনবদ্য সেঞ্চুরি করেছেন এবং ১৩৪ রানের ইনিংস তিনি খেলেছেন। ডেভিড মালান ছাড়া ইংল্যান্ডের আর কোন ব্যাটসম্যান দাঁড়িয়ে থাকতে পারেনি এবং সেরকম কোন বড় রান করতে পারেনি , তবে প্রতিটি প্লেয়ারের ২০- ৩০ রানের সংযোজন করার ফলে শেষপর্যন্ত 287 রানে পর্যন্ত পৌঁছে যায় ইংল্যান্ড। আর এই ম্যাচেতেই একটা সময়ে অ্যাস্ট্রোন এগার ফিল্ডিং করছিলেন বাউন্ডারি লাইনে আর সেখানে তিনি উড়ন্ত অবস্থায় যে ফিল্ডিং করেন ঠিক যেন জন্টি রোডস। নিচে রইলো তার ভিডিও।

```

পাশাপাশি জানিয়ে রাখবো যে ইংল্যান্ডের 287 রানের তারা করতে নেমে অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানরা ওপেনিং একটি বিশাল পার্টনারশিপ দেয় এবং ডেভিড ওয়ার্নার এবং ট্রাভেলস হেড দুজনেই ওপেনিং জুটিতে একটা বিশাল রান করেন এবং এই ম্যাচে জয়লাভ করেন। অস্ট্রেলিয়ার কোয়ালিটি ব্যাটসম্যানদের সামনে রীতিমতো ফিকে মনে হয় ইংল্যান্ডের বোলারদের। নিচে দেখুন এস্টন এগারের সেই চমকে দেওয়া ফিল্ডিং।

পাশাপাশি জানিয়ে রাখবো যে আগামীকাল নিউজিল্যান্ডের বিরুদ্ধে নামতে চলেছে ভারতীয় ক্রিকেট দল এবং ভারতের ওয়ানডে দলের অধিনায়কত্ব করবেন শিখর ধাওয়ান এবং টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব করছেন হার্দিক পান্ডিয়া। ভারতীয় দলের বর্তমানে যা পরিস্থিতি তা দেখে এটা বলাই যায় যে হার্দিক পান্ডিয়াকে ভারত ভবিষ্যতের অধিনায়ক হিসেবে দেখছে।

```

পাশাপাশি ভারতের সিনিয়র প্লেয়াররা বিশ্বকাপে যেভাবে খারাপ পারফরম্যান্স করেছেন তাতে বেশ কিছুটা খুব ভারতীয় ক্রিকেট ভক্তরা। সব মিলিয়ে বেশ কিছুটা চাপে রয়েছে বর্তমানে রোহিত শর্মা। অধিনায়ক হিসেবে আগামী বছরের বিশ্বকাপ রোহিতের জীবনের শেষ বিশ্বকাপ হতে চলেছে সেটা পরিষ্কার।