মার্গী হচ্ছে বৃহস্পতি!অর্থের কারকের কৃপায় পকেট ভরবে ৫ রাশির,চরম অর্থলাভের যোগ!

আগামী ২৪ নভেম্বর মার্গী হতে চলেছেন বৃহস্পতি। যে গ্রহকে জ্যোতিষশাস্ত্রে ধনের কারক, ঐশ্বর্য, সম্পদের মতো কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। সেই পরিস্থিতিতে পাঁচটি রাশির জাতকদের আর্থিক অবস্থা ভালো হবে। আগামী সপ্তাহ থেকেই ৫ রাশির জাতক জাতিকাদের জন্য চরম অর্থ লাভের শুভ যোগ তৈরি হচ্ছে। এই পাঁচ রাশির জন্য রীতিমত ভাবে ভালো সময়ের শুরু হতে চলেছে বৃহস্পতির আশীর্বাদে।

বৃষ রাশি- বৃষ রাশির দ্বাদশ স্থানে মার্গী হতে চলেছেন বৃহস্পতি। যা বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য ভীষণ শুভ। তার ফলে বৃষ রাশি জাতকদের অর্থলাভ হতে পারে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ পরিপূর্ণ হওয়ার সম্ভাবনা আছে। মায়ের স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। পরিবারে কোনও মাঙ্গলিক কাজের পরিকল্পনা হতে পারে। যাঁরা চাকরি করেন, তাঁদের উন্নতির পথ প্রশস্ত হবে। চাকরিতে নয়া সুযোগ মিলবে।

```
  • তুলা রাশি- বৃহস্পতি মার্গী হওয়ার ফলে তুলা রাশির জাতকদের ভাগ্যোদয় হবে। তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য বর্তমান সমিতি খুবই শুভ এবং আগামী সপ্তাহ থেকে যে নতুন শুভ যোগ তৈরি হচ্ছে তাতে তুলা রাশি জাতক-জাতিকারা যথেষ্ট লাভবান হবেন। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, তুলা রাশির জাতকদের জীবনে সমস্যায় ইতি পড়বে। কাজের জন্য কোথাও যেতে হতে পারে। যাঁরা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন, তাঁর শুভ খবর পাবেন। পাশাপাশি আর্থিকভাবে যথেষ্ট সমৃদ্ধশালী হবেন এবং জীবনে যে অভাব অনটনের সৃষ্টি হয়েছিল সেটি মিটে যাবে।

সিংহ রাশি- দেবগুরু বৃহস্পতি মার্গী হওয়ার ফলে সিংহ রাশির জাতকদের জীবন আনন্দে পরিপূর্ণ হয়ে উঠবে। সিংহ রাশির জাতক জাতিকাদের জীবন ধন-সম্পত্তি এবং অর্থে ভরে উঠবে এই সময়ে। কারণ যে শুভ যোগ তৈরি হয়েছে সেটি অনেক বছর পর কখনো কখনো তৈরি হয়। তাই এই শুভ সময়ে সিংহ রাশি যথেষ্ট সমৃদ্ধশালী হবে তার কারণ সিংহ রাশির ষষ্ঠ স্থানে মার্গী হচ্ছেন বৃহস্পতি। এই সময় নয়া চাকরির প্রস্তাব মিলতে পারে। আয় বৃদ্ধির যোগ তৈরি হবে। বিনিয়োগ করলে লাভবান হবেন, তবে বিনিয়োগের ক্ষেত্রে অবশ্যই একটু সাবধানতা অবলম্বন করতে হবে তবে লাভের যোগ অবশ্যই রয়েছে।

কন্যা রাশি- কন্যা রাশির সপ্তম স্থানে মার্গী হবেন বৃহস্পতি। তার ফলে কন্যা রাশি জাতকরা শুভ ফল লাভ করবেন। কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য ভালো সময়ের শুরু হতে চলেছে আগামী সপ্তাহ থেকে। পরিবারের সকলের সহযোগিতা এই সময় আপনি পাবেন এমনকি ভাইবোনের সহযোগিতা মিলবে। যে কন্যা রাশির জাতকরা চাকরি করেন, তাঁরা চাকরির ক্ষেত্রে বড়সড় সাফল্য পাবেন। উচ্চপদস্থ আধিকারিকদের বিরুদ্ধে সহযোগিতা মিলবে। বাড়িতে ধর্মীয় অনুষ্ঠানের পরিকল্পনা করতে পারেন। আর্থিকভাবে যথেষ্ট সমৃদ্ধশালী হবেন কন্যা রাশির জাতক জাতিকারা।

```

বৃশ্চিক রাশি- বৃশ্চিক রাশির পঞ্চম স্থানে মার্গী হতে চলেছেন বৃহস্পতি। যে বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য শুভ ফল দেবে এবং জীবনে অর্থের বৃষ্টি হবে এরকমটা বলা যায়।। একদিকে যেমন বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের ভাগ্যের সহায়তা মিলবে, তার পাশাপাশি সামান্য চেষ্টা করলে জীবনে অর্থের এবং সম্মানের প্রতিপত্তি আরো বৃদ্ধি পাবে। নয়া কোনও কাজ শুরু করতে পারেন। মান-সম্মান বাড়বে। কর্মক্ষেত্রে নয়া দায়িত্ব মিলতে পারে।