অবিশ্বাস্য বোলিং করলেন বুমরাহ! দেখুন সেই দুর্দান্ত ইয়র্কার এর ভিডিও

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচে পরাজিত হলেও দ্বিতীয় ম্যাচে অনবদ্য পারফরম্যান্স ভারতীয় দলের। বিশেষ করে ভারতের প্রধান পেশ বোলারের দুরন্ত বোলিং। যার ইয়র্কার এর ভিডিও সোশ্যাল মাধ্যমে ভীষণ ভাইরাল।

একা হাতে রীতিমতো এই ম্যাচ কে ভারতের দিকে ঠেলে দিয়েছেন বুমরাহ। একের পর এক লাগাতার ছটা উইকেট তিনে তুলে নিয়েছেন আজকের ম্যাচে। তার সামনে দাঁড়িয়ে ব্যাট করার মত ক্ষমতা ইংল্যান্ডের কোন ব্যাটসম্যানের ছিল না। যার কারণে এই মুহূর্তে ভারত একটা ভালো জায়গায় রয়েছে এই ম্যাচে।

```

দেখে নিন সেই ভিডিও যেখানে ইংল্যান্ডের ১৯৬ করা গত ম্যাচের সেই ব্যাটসম্যান কে কিভাবে বাচ্চা ছেলের মতো তার উইকেট ভাঙছেন বুমরাহ। দেখুন ভিডিও:

ভারতীয় ক্রিকেট দল এই মুহূর্তে বেশ ভালো রকম পারফরম্যান্স করছে এবং আগামী ম্যাচগুলি তারা খুব সহজে জিতবে এমনটা বলা যায় তবে আপাতত দ্বিতীয় ইনিংসে কত রান পর্যন্ত ভারত দেবে বলে আপনার মনে হয়, অবশ্যই কমেন্ট করে জানাবেন।

```

ভারতীয় দলের তরফ থেকে এই ম্যাচে সবথেকে স্ট্যান্ড আউট পারফরম্যান্স করেছেন বুমরাহ এবং জসওয়াল। ২০৯ রানের একটি ঐতিহাসিক ইনিংস খেলেছেন যশস্বী জসওয়াল। তিনি ছাড়া ভারতের কোন ব্যাটসম্যান সামান্য 35 রানের গণ্ডিও পেররনি।

প্রথম ম্যাচে ভারতের জেতার সম্ভাবনা থাকলেও কিছু ভুলের জন্য সেই ম্যাচ ইংল্যান্ড জয়লাভ করে। যদিও এই ক্ষেত্রে অলি পোপের ১৯৬ রানের ইনিংস একটা বড় কারণ।