নেট প্রাকটিসে ব্যাটসম্যানদের মাথায় বুকে মারছেন বুমরাহ, অতিষ্ঠ ভারতীয় ব্যাটসম্যানরা:ভিডিও

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে লজ্জাজনকভাবে পরাজিত হয়েছে ভারত তবে সেই সব কিছুকে পিছনে ফেলে সময়ের সাথে এগিয়ে যেতে হবে এবং আয়ারল্যান্ডে পৌঁছে গেছে ভারতীয় দল জয়ের লক্ষ্যে। তবে এই ক্ষেত্রে ভারতীয় দলের অধিনায়কত্ব করতে দেখা যাবে বুমরাকে যিনি দীর্ঘদিন পর ভারতীয় দলের প্রত্যাবর্তন করছেন। আয়ারল্যান্ড সিরিজে ভারতীয় দলের সবথেকে গুরুত্বপূর্ণ যদি কিছু হয়ে থাকে তাহলে সেটা বুমরা, সুস্থ হয়ে ভারতীয় দলে পারফর্ম তিনি কতটা করতে পারছেন সেটা লক্ষ্য করবে ম্যানেজমেন্ট কারণ সামনেই রয়েছে বিশ্বকাপ।

ভারতীয় দলের ওয়ার্ম আপ

গত টি-টোয়েন্টি বিশ্বকাপে তাকে ভারতীয় দল পায়নি যার খেসারত হিসেবে ভারতীয় দল খুবই লজ্জাজনক ভাবে সেমিফাইনাল ম্যাচে পরাজিত হয় ইংল্যান্ডের কাছে যেখানে তারা উইকেট নিতেই পারেনি বিপক্ষ দলের তবে গুমরা ভারতীয় দলে প্রত্যাবর্তন করেছেন এবং টিম ম্যানেজমেন্ট এটাই আশা করবে যাতে তিনি আর পুনরায় চোটের শিকার না হন এবং বিশ্বকাপে ভারতীয় দলের হয়ে তিনি সবকটি ম্যাচ খেলতে পারেন। আর তার প্রস্তুতি হিসেবে আয়ারল্যান্ডের মাটিতে প্র্যাকটিস গুলিতে দেখা যাচ্ছে কিভাবে তিনি খতরনাক বোলিং করছেন এবং ভারতীয় ব্যাটসম্যানদের তাকে খেলা কঠিন ব্যাপার হয়ে দাঁড়িয়েছে।

```

তার বোলিং এর ভিডিও ইতি মধ্যেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে গুলিতে ভাইরাল হয়ে গেছে যেখানে দেখা যাচ্ছে ভারতীয় দলের প্র্যাকটিসে তিনি বল করছেন । একপাশে ব্যাট করছে জসওয়াল, অন্য পাশে আরো এক ডানহাতি ব্যাটসম্যানকে দেখা যাচ্ছে যিনি অনেক কষ্টে বুমরার বল খেলছেন এবং কোন রকমে মাথার উপর দিয়ে তার বর পেরিয়ে যাচ্ছে। আবার বা হাতি ব্যাটসম্যানকে বুমরা তার অনবদ্য ইয়র্কার করেও দেখিয়েছেন যে তিনি রীতিমতো ফিট দেখুন সেই ভিডিও :

সব মিলিয়ে তার ভারতীয় দলে প্রত্যাবর্তন করাটা ভীষণ গুরুত্বপূর্ণ ব্যাপার হয়ে দাঁড়াবে তার কারণ বিশ্বকাপে ভারতের মাটিতে ভারতীয় দল জিততে চাইবে তার মূল হাতিয়ার হিসেবে বুমরা কে দরকার। তাই কোনরকমে তাকে ভারতীয় দলের প্রত্যাবর্তন করিয়ে বিশ্বকাপ জেতার স্বপ্ন দেখছে টিম ইন্ডিয়া।

```

যদিও ক্রিকেট ভক্তদের মধ্যে ইতিমধ্যেই কানাঘুঁসো শুরু হয়ে গেছে যে খেলা শুরু করলেই আবার সে চোটে ছিটকে যাবে। যদিও প্রত্যেক ভারতীয়ই চাই যাতে সে বিশ্বকাপে খেলুক তার কারণ এই মুহূর্তে অন্তত ভারতের দলে বুমরার থেকে ভালো বলার কেউ নেই। এমনটাই মনে করছেন বিশেষজ্ঞরা।