“ধোনি স্যার আমাকে রান আউট করেছে,২০ বছর পরেও যখন সেটা দেখব,আমার কাছে গর্বের!”:ধ্রুব জুরেল

উত্তেজনার চরমে পৌঁছেছে আইপিএল যেখানে প্রত্যেকদিন একের পর এক দুর্দান্ত ম্যাচের সাক্ষী থাকছে ক্রিকেটপ্রেমীরা। সম্প্রতি রাজস্থান এবং চেন্নাইয়ের মধ্যে একটি দুর্দান্ত ক্রিকেট ম্যাচের সাক্ষী থাকে আইপিএলের সমস্ত ক্রিকেটপ্রেমীরা এবং এই ম্যাচের একটি খুবই গুরুত্বপূর্ণ মুহূর্তে ধ্রুব জুড়েলকে রান আউট করেছিলেন মহেন্দ্র সিং ধোনি। আর এই ব্যাপারে তাকে জিজ্ঞেস করতে এমন মন্তব্য করলেন তিনি, যা লক্ষ লক্ষ ধোনি ভক্তের মন জিতে নিয়েছে।।

এই নিয়ে কোন সন্দেহ নেই যে মহেন্দ্র সিং ধোনি ভারতীয় ক্রিকেটের একজন খুবই গুরুত্বপূর্ণ ক্রিকেটার এবং সারা ভারত জুড়ে কোটি কোটি ভক্ত রয়েছে যারা ধোনিকে প্রণাম করার জন্য মাঠের মধ্যেই অনেক সময় নেমে পর্যন্ত পড়েন। কিন্তু যারা ধোনির সঙ্গে খেলছেন বিশেষত যে সমস্ত ইয়াং ক্রিকেটাররা ধোনির মুখোমুখি হন ক্রিকেটের ময়দানে তারা ধোনিকে ঠিক কি চোখে দেখেন? বিপক্ষ দলের অধিনায়ক হিসেবে নাকি নিজের জীবনের সব থেকে বড় হিরো হিসাবে! সেটাই পরিষ্কার করলেন ধ্রুব জুয়েল।

```

চেন্নাই এবং রাজস্থানের ম্যাচে প্রথমে ব্যাট করে রাজস্থান ২০০ রানের বেশি করে ফেলে যা চেন্নাই থেকে দ্বিতীয় ইনিংসে করা কঠিন প্রমাণিত হয় এবং চেন্নাই এই ম্যাচে পরাজিত হয় ৩২ রানে এবং এই ম্যাচে দুর্দান্ত ইনিংস খেলেছিলেন যশস্বী জয়স্বল। কিন্তু আরও একটি দুর্দান্ত ইনিংস খেলেন ধ্রুব জুরেল, মাত্র ১৫ বলে ৩৪ রানের একটি ইনিংস তিনি শেষের দিকের ওভারে খেলেন যে চেন্নাইকে রীতিমতো এই ম্যাচ থেকে বের করে দেয়, তিনি ওই ইনিংস না খেললে চেন্নাই এই ম্যাচে সহজেই জিতে যেত, যদিও তার এই ইনিংসের পরিসমাপ্তি ঘটে যখন মহেন্দ্র সিং ধোনি তার দুর্দান্ত বুদ্ধিকে কাজে লাগিয়ে তাকে রান আউট করে দেন।

আর এই রান আউট হওয়ার পরে তিনি জানিয়েছেন যে মহেন্দ্র সিং ধোনি তাকে রান আউট করেছে এটা তার কাছে গর্বের কারণ আজ থেকে কুড়ি বছর পরেও যখন তিনি এই ম্যাচের স্কোর কার্ড দেখবেন এবং সেখানে তিনি দেখতে পাবেন যে তাকে রান আউট করেছে মহেন্দ্র সিং ধোনি এবং তার নামের পাশে ধোনির নামটা জ্বলজ্বল করছে, সেটা তার কাছে একটা ভীষণ গর্বের বিষয় যে মহেন্দ্র সিং ধোনির পাশে তার নাম রয়েছে।

```

পাশাপাশি এটাও জানিয়ে রাখবো যে মহেন্দ্র সিং ধোনি এই বছরের আইপিএলে যে ময়দানে গেছেন সেখানে অসংখ্য ক্রিকেট ভক্ত চেন্নাই সুপার কিংস কে সাপোর্ট করতে পৌঁছে গেছে এমনকি পরিস্থিতি এরকম তৈরি হয় যে কলকাতার নাইট রাইডার্স এর ম্যাচে ইডেন গার্ডেন্সে কলকাতার সাপোর্টারদের বদলে সবথেকে বেশি সেদিন উড়েছিল হলুদ পতাকা যার অন্যতম কারণ মহেন্দ্র সিং ধোনি।