নীরজ নাম হলেই ৫০১ টাকার ফ্রী পেট্রোল,ঘোষণা ইন্ডিয়ান ওয়েল এর পেট্রোল পাম্পে,প্রশংসার ঝড়

স্বাধীনতার পর থেকে অ্যাথলেটিক্সে এই প্রথম বার সোনা ভারতের। আর দেশকে সেই সৌভাগ্য এনে দিয়েছে নীরজ চোপড়া। ওজন কমাতে অ্যাথলেটিক্সের যোগদান করে সে, সেখান থেকে অ্যাথলেটিক্সের প্রতি তার ভালোবাসা, আর তারপর ইতিহাস। অসম্ভবকে সম্ভব করে দেখিয়েছে নীরজ। কেউ আশা করেনি যে ভারতের অ্যাথলেটিক্সের সোনা আসবে কারণ স্বাধীনতার পর থেকে অ্যাথলেটিক্সে এটি ভারতের প্রথম সোনা। আর তারপরেই নীরজের নামে দেশজুড়ে উন্মাদনা।

দেশ জুড়ে এখন উৎসবের মেজাজ। ভারত সরকারের তরফ থেকে আজ সম্মানিত করা হয়েছে প্রত্যেক অলিম্পিয়ানদের। টোকিও অলিম্পিকে নীরজ চোপড়ার স্বর্ণ জয় প্রতিটি ভারতীয়ের জন্য গর্বের বিষয় এবং মানুষ তাদের আনন্দ প্রকাশের জন্য উদ্ভাবনী উপায় খুঁজে পাচ্ছে। আনন্দ মাহিন্দ্রা নীরজকে গাড়ি দিচ্ছেন, বিসিসিআই আর্থিক সাহায্য করছে, চেন্নাই সুপার কিংস আর্থিক সাহায্য করছে আর এবারে তাদের থেকে আরো এক ধাপ এগিয়ে এলাকার সমস্ত নীরজ নামের ছেলেদের 501 টাকার পেট্রোল ফ্রিতে দিচ্ছে এই পেট্রোল পাম্প।

```

দক্ষিণ গুজরাটের ভারুচে একটি পেট্রোল পাম্প মালিক নিয়ে এসেছেন এই বিশেষ অফার, যার নাম নীরজ তাদের প্রত্যেককে বিনামূল্যে ৫০১ টাকার পেট্রল দেওয়ার অফার চালু করেছে । একটি নোটিশ বোর্ড টাঙ্গানো হয়েছে যেখানে লেখা হয়েছে যে সচিত্র প্রমাণপত্র আনতে হবে যেখানে তার নাম নির্বাচন লেখা থাকবে তাহলে সেই ব্যক্তি ওই পেট্রোল পাম্প থেকে 501 টাকা মূল্যের পেট্রোল বিনা মূল্যে পেয়ে যাবেন।

যে জ্যাভলিন থ্রো এর নাম ভারতের অনেক কম মানুষই জানতো নীরজের জন্য এখন সেটি পৌঁছে গেছে মানুষের মুখে মুখে। শনিবারের ফাইনালে, নীরজ চোপড়া প্রথম থ্রোতে 87.03 মিটার এবং দ্বিতীয়টিতে 87.58 মিটার স্কোর করেছিলেন।

```

Stay on top of news.