শোরুম থেকে গাড়ি কিনে বের করতে গিয়ে গাড়ী সোজা নিচে ফেললেন তরুণী, ভাইরাল ভিডিও!

সাধারণত বাইক বা গাড়ি কেনার শখ আমাদের প্রত্যেকের থেকে থাকে । আর গাড়ি কেনার পর শোরুম থেকে গাড়িটি একটি নির্দিষ্ট পথের মাধ্যমে বাইরে বের করে নিয়ে আসা হয়। কিন্তু সেখানে যদি ঘ-টে যা-য় দু-র্ঘটনা তাহলে নিশ্চয়ই আপনার ম-ন ভে-ঙে যা-বে । আর এই ঘটনা যদি রেকর্ড হয়ে যায় তাহলে টা সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া থেকে আটকায় কে। আর ঠিক সেরকমই ঘটনা ঘটলো।

নতুন গাড়ি কিনতে গিয়ে দু-র্ঘটনার শি-কার হলো এক যুবতী। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে যা দেখে দুঃখ প্রকাশ করেছেন অনেক সোশ্যাল মিডিয়া ব্যাবহারকারী আবার অনেকে এটাতে মজা পেয়েছেন। একটি নিউ মডেলের নতুন গা-ড়ির দু-র্ঘটনা! শুধুমাত্র সামান্য ভুল ও পারদর্শীতার অভাবে নতুন গাড়ি ভোল বদলে দিল চালক। যদিও, আহত হওয়ার কোনো খবর নেই। তবে ভিডিও ভাইরাল, নীচে রইলো ভিডিওটি।

```

ভিডিওতে দেখা যাচ্ছে যে, শোরুম থেকে নতুন গাড়ি যেটি একটি বহুতলে পার্কিং করা ছিল কিন্তু নিচে নামাতে গিয়ে ভুলভাল পারদর্শিতার জন্য নিয়ন্ত্রণ হারিয়ে উপর থেকে নিচে পড়ে যাবার মত উপক্রম হয় । কোনমতে সেই গাড়ির মধ্যে থেকে যুবতী বাইরে বেরিয়ে আসতে পারে । কিন্তু গাড়িটি অর্ধেক নিচে ঝুলে যায়। তারপর যা হলো, দেখুন :

গাড়িটি কেউ আর চালিয়ে উদ্ধার করার সাহস পায়নি । কারণ একটু নরণ-চরণ হলেই সোজা একদম নিচে । পরবর্তীতে প্রযুক্তির সাহায্যে সেটিকে উদ্ধার করা হয় হাস্যকর এই ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

```