পাঞ্জাব ম্যাচে সুপারম্যান গুরবাজ! অবিশ্বাস্য উড়ন্ত ক্যাচ নিলেন গুরবাজ! রইলো ভিডিও

ফের দুর্দান্ত ক্যাচ ধরলেন কলকাতা নাইট রাইডার্সের উইকেটরক্ষক রহমনউল্লাহ গুরবাজ। গত ম্যাচেও দুর্দান্ত ক্যাচ নিয়ে সবার নজর কেড়েছিলেন তিনি। এদিনও সেই একই ছন্দে দেখা গেল আফগান এই ক্রিকেটারকে। হর্ষিত রানার বল প্রভসিমরন সিংয়ের ব্যাটের কানায় লাগে। প্রথম পদক্ষেপে ক্যাচ ধরতে পারেননি গুরবাজ। কিন্তু দ্বিতীয়বারে কোনও রকম ভুল করেননি তিনি। ড্রাইভ দিয়ে ক্যাচ লুপে নেন তিনি। যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

এই আইপিএলে দুর্দান্ত ফর্মে রয়েছেন গুরবাজ। তা সে ব্যাটে হোক বা উইকেটের পিছনে দাঁড়িয়ে। কেকেআরকে ভরসা দিচ্ছেন তিনি। তবে গত ম্যাচে ব্যাটে রান পাননি ঠিক কথা। কিন্তু উইকেটের পিছনে দাঁড়িয়ে যে ক্যাচটি লুপে নিয়েছিলেন, তাতে ম্যাচের পরিস্থিতি বদলে যায়। অনেকের মতেই ম্যাচের টার্নিং পয়েন্ট গুরবাজের সেই ক্যাচ। এই ম্যাচেও সেই ছন্দ বজায় রাখলেন তিনি।এদিন টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন পঞ্জাব কিংস অধিনায়ক শিখর ধাওয়ান। ওপেন করতে নামেন প্রভসিমরন সিং এবং শিখর ধাওয়ান।

```

এদিনের শুরুটা যে খুব একটা খারাপ করেছে পঞ্জাব কিংস তা একেবারেই বলা যাবে না। কারণ বৈভব আরোরার প্রথম ওভারেই ১২ রান তুলে নেয় পঞ্জাব কিংসের দুই ওপেনার। স্বাভাবিক ভাবেই প্রথম ওভারটা বেশ ভালো খেলেন পঞ্জাবের এই দুই ওপেনার।এরপরই অর্থাৎ ঠিক পরের ওভারেই ওপেনিং জুটি ভেঙে গুড়িয়ে দেন হর্ষিত রানা। ওভারের একেবারে শেষ বলে ৮ বলে মাত্র ১২ রান করে ফিরে যান প্রভসিমরন সিং। ক্যাচটি কঠিন হলেও দ্বিতীয় প্রচেষ্টায় লুপে নেন আফগান ক্রিকেটার।

প্রভসিমরন সিং শুধু নয়, তাঁর তালুতে বন্দি হয় ভানুকা রাজাপক্ষের উইকেটও। মাত্র ৩ বলে খাতা না খুলেই ফিরে যান শ্রীলঙ্কার এই ক্রিকেটার। তবে এই ক্যাচটি প্রথমটির তুলনায় অনেকটাই সহজ ছিল। ফলে কোনও রকম সমস্যাই হয়নি গুরবাজের ক্যাচ ধরতে। শুরুতেই পরপর দুই উইকেট তুলে নিয়ে বিপক্ষকে বেশ কিছুটা চাপে রাখলেন হর্ষিত।এবারের আইপিএলে একেবারে প্রথম ম্যাচে মুখোমুখি হয় পঞ্জাব কিংস ও কলকাতা নাইট রাইডার্স।

```

সেই ম্যাচ হারতে হয় শাহরুখ খানের দলকে। ফলে এই ম্যাচ কেকেআরের কাছে বদলার ম্যাচ বলা চলে। এখন এটাই দেখার বিষয় প্রথম পর্বের হারের বদলা নিতে পারে কিনা নীতীশ রানার দল।