“বিরাট কোহলিকে…” বিশ্বকাপের আগে বিরাটকে হুমকি দিয়ে বি’স্ফোরক মন্তব্য করলেন হ্যারিস রফ !

২০২২ সালের টি‌ টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup) অসাধারণ পারফরম্যান্স করার পর পাকিস্তান এবার আসন্ন একদিনের বিশ্বকাপের (ODI World Cup) প্রস্তুতি শুরু করে দিয়েছে। পাকিস্তানের ব্যাটিং অর্ডারে যেমন মহম্মদ রিজওয়ান (Mohammad Rizwan), বাবার আজামের (Babar Azam) মতো ব্যাটসম্যান আছেন তেমন বোলিং আক্রমণের দায়িত্ব সামলাবেন শাহীন আফ্রিদি (Shaheen Afridi) ও হারিস রাউফের (Haris Rauf) মতো গুরুত্বপূর্ণ পেসাররা। এবার হারিস রাউফ এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানালেন ভারতের কোন ব্যাটসম্যানের উইকেট নেওয়া তার স্বপ্ন।

হারিস রাউফ পাকিস্তানের এই সময়ের অন্যতম পেসার। এখনও পর্যন্ত তিনি পাকিস্তানের হয়ে ২২ টি একদিনের ম্যাচে ৩৯ টি উইকেট নিয়েছেন। এছাড়াও হারিস ৬২ টি টি টোয়েন্টি ম্যাচে সংগ্রহ করেছেন ৮৩ টি উইকেট। গত বছর টি টোয়েন্টি বিশ্বকাপে তিনি পাকিস্তানকে ফাইনালে পৌঁছানোর জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। হারিস রাউফ এই টুর্নামেন্টে ৭ ম্যাচে ৮ টি উইকেট নিয়েছিলেন।

```

গত বছর টি টোয়েন্টি বিশ্বকাপে ভারত পাকিস্তানের ম্যাচটি ছিল সবচেয়ে উত্তেজনাপূর্ণ ম্যাচ। এই ম্যাচে অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং টি টোয়েন্টি ক্রিকেটের এক নম্বর ব্যাটসম্যান সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) উইকেট শিকার করেন পাকিস্তানের পেসার হারিস রাউফ। সাম্প্রতিক সময় এক সাক্ষাৎকারে সাংবাদিক হারিস রাউফকে জিজ্ঞাসা করেন যে তিনি দু’বার রোহিত শর্মাকে আউট করেছেন কিন্তু বিরাট কোহলিকে (Virat Kohli) এখনো পর্যন্ত আউট করতে পারেননি এই বিষয়ে তার কী মতামত।

হারিস রাউফ বলেন, “বিরাট কোহলির উইকেট নেওয়া আমার স্বপ্ন। অবশ্যই আপনি যখন কোনো বড়ো ব্যাটসম্যানকে আউট করেন তখন আপনার আত্মবিশ্বাস অনেক বেড়ে যায়।” এখনো পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটে নেওয়া সবচেয়ে বড়ো উইকেটের বিষয় তিনি বলেন ” প্রতিটা উইকেট আমার কাছে গুরুত্বপূর্ণ তবে বিশ্বকাপের রোহিত শর্মা উইকেট নিয়ে আমি সবচেয়ে বেশি খুশি হয়েছিলাম।”

```

এছাড়াও এই বছর বিশ্বকাপে হারিস রাউফ মনে করেন পাকিস্তানের বোলিং আক্রমণ দেশকে ফাইনালে নিয়ে যেতে পারে। ভারতের পরিবেশ পাকিস্তানের ক্রিকেটারদের জন্য যথেষ্ট অনুকূল বলেও তিনি জানান। অন্যদিকে হারিস রাউফ শুক্রবার বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। পাকিস্তানে ১৬ জুলাই থেকে শ্রীলঙ্কা বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নামছে।