‘তোমার মতো প্লেয়ার দশকে একটা আসে’ বিরাটকে জড়িয়ে কেঁদে ফেললেন উইন্ডিজ কিপারের মা: ভিডিও

ভারত ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দ্বিতীয় টেস্ট ম্যাচের দ্বিতীয় দিনের খেলা শেষে ভারতীয় দল যখন তাদের হোটেলে ফিরছিল, এই ম্যাচে সেঞ্চুরি করা বিরাট কোহলির জন্য একটি অদ্ভুত মুহূর্ত অপেক্ষা করছিল। এই সময়ে মাঠে এক স্মরণীয় ঘটনা দেখা গিয়েছিল, তৈরি হয়েছিল বিশেষ মুহূর্ত। তখন কোহলির সামনে তখন দাঁড়িয়ে ছিলেন ওয়েস্ট ইন্ডিজ দলের একজন খেলোয়াড়ের মা। তিনি বিরাটের ভক্ত এবং সেঞ্চুরি করার পর তিনি বিরাট কোহলিকে জড়িয়ে ধরে চুমু খেয়েছিলেন। তিনি হলেন ওয়েস্ট ইন্ডিজের উইকেটরক্ষক ব্যাটসম্যান জোশুয়া ডা’সিলভার মা।

ত্রিনিদাদে মাতৃস্নেহে আপ্লুত হয়ে যান কোহলি।ওয়েস্ট ইন্ডিজ সফরে যাওয়া ভারতের একমাত্র সাংবাদিক সুবিমল কুমার এই বিশেষ মুহূর্তটি নিজের ক্যামেরায় বন্দি করেছেন। দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনের খেলা শেষে ভারতীয় দল যখন হোটেলে ফিরছিল, তখন জোশুয়া ডা’সিলভা এসে তাঁর মায়ের সঙ্গে বিরাট কোহলির সঙ্গে পরিচয় করিয়ে দেন। জোশুয়ার মা এতটাই আবেগপ্রবণ হয়ে পড়লেন যে তাঁর চোখে জল এসে যায়। বিরাট কোহলিকে ধরে তিনি স্নেহের আদর করতে থাকেন। একবার নয়, তিনি দুবার বিরাটকে জড়িয়ে ধরেন এবং কোহলির গালে স্নেহের চুম্বন দেন তিনি। জোশুয়া ডা’সিলভার মা ও বিরাট কোহলির এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে।

```

আমরা আপনাকে বলি যে যখন প্রথম দিনের খেলা চলছিল, জোশুয়া ডা’সিলভা উইকেটের পিছনে থেকে বিরাট কোহলিকে বলেছিলেন যে তাঁর মা কোহলির কত বড় ভক্ত এবং তিনি চান আপনি সেঞ্চুরি করুন। দ্বিতীয় দিনে বিরাট কোহলি তাঁর সেঞ্চুরি পূর্ণ করেন এবং দ্বিতীয় দিনের খেলার পরই দুজনের দেখা হয়। বিরাট কোহলির জন্য এটাও গর্বের বিষয় যে প্রতিপক্ষ দলের কোনও ক্রিকেটারের মা মা তাঁর ভক্ত এবং তিনি বিরাটের সঙ্গে দেখা করতে মরিয়া ছিলেন।এই সাক্ষাতের বিষয়ে কথা বলতে জোশুয়া ডা’সিলভার মা বলেন, তিনি এদিন মাঠে তাঁর ছেলের খেলা দেখতে আসেননি। কারণ তিনি তাঁর ছেলের খেলা ও ছেলেকে তো সবসময় দেখেন। তবে এ দিন তিনি মাঠে এসেছিলেন বিরাট কোহলির খেলা দেখতে।দেখুন ভিডিও :

কোহলির সঙ্গে কথা বলতে পেরে ও সাক্ষাৎ করে পরে তিনি খুব খুশি ছিলেন। জোশুয়া ডা’সিলভার মায়ের মতে, বর্তমান ক্রিকেটের সেরা ক্রিকেটার হলেন বিরাট কোহলি। তাই তিনি বিরাটের সঙ্গে দেখা করে বেশ খুশি। সাক্ষাতের পরে জোশুয়া ডা’সিলভার মা অন্য রকম বিরাটকে খুঁজে পান। তাঁর মতে কোহলির মন অনেক বড়। সে অনেক বড় মনের ক্রিকেটার ও মানুষ। জোশুয়া ডা’সিলভার মায়ের এই ভিডিয়ো বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে।

```

জোশুয়া ডা’সিলভার মা আরও বলেছেন, ‘আমি এবং জোশুয়া দুজনেই বিরাট কোহলির খুব বড় ভক্ত। তিনি সর্বকালের সেরাদের একজন, এই দেশে তাঁকে পেয়ে আমরা ধন্য। বিরাটের সঙ্গে এই টেস্ট খেলা জোশুয়ার জন্য আশীর্বাদ ছিল।’