পিচের বাইরের বলও ওয়াইড দিলেন না আম্পায়ার, জবাবে যা কান্ড ঘটালেন কিরন পোলার্ড, ভাইরাল ভিডিও

ভারতীয় প্রিমিয়ার লিগ অর্থাৎ আইপিএল কে অনুকরণ করে ওয়েস্ট ইন্ডিজ এ একটি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ বেশ কয়েক বছর ধরেই চলছে, যা যথেষ্ট জমজমাট হয় যেখানে বিশ্বের তাবড় তাবড় হিটার ব্যাটসম্যানরা তাদের ব্যাটিংয়ের কেরামতি দেখায় তবে এবার সেখানে একটি ম্যাচে বিতর্ক সৃষ্টি হল আম্পায়ারের সিদ্ধান্ত কে কেন্দ্র করে। বিতর্কে জড়ালেন ওয়েস্ট ইন্ডিয়ান তারকা কিরণ পোলার্ড।

একটি ম্যাচে ব্যাট করছিলেন টিম সাইফার্ট এবং কিরণ পোলার্ড। কিরণ পোলার্ড ছিলেন non-striker এবং ব্যাটিং করছিলেন নিউজিল্যান্ডের টিম সাইফার্ট। বোলারের একটি বল যা অবশ্যই ওয়াইডলাইনের অনেক বাইরে ছিল, যে কোন ক্রিকেটার থেকে আরম্ভ করে যারা ক্রিকেট সম্পর্কে সামান্যতম জ্ঞান রাখে তারা ওটা দেখেই বলে দেবে যে বলটা একটা সাধারণ ওয়াইড কিন্তু অদ্ভুত ভাবে আম্পিয়ার সেটা ওয়াইড দিলেন না। যেটা একটা বাচ্চা ছেলেও দেখে বলে দেবে যে ওয়াইড সেটা কিন্তু আম্পায়ার ওয়াইড দিলেন না, আর তারপরেই এর বিরুদ্ধে প্রতিবাদ জানালেন কিরণ পোলার্ড।

```

শেষের দিকের ওভার চলছিল যেখানে প্রত্যেকটি বল এর মূল্য অনেকটাই, সেখানে একটি বল ওয়াইড থাকা সত্ত্বেও ওয়াইড না দেওয়ায় কিরণ পোলার্ড পিচ থেকে অনেকটা দূরে সরে যান এবং তারপর কি করলেন নিচে রইলো ভিডিও :

https://youtu.be/LlgYJi1fTGM

যদিও এই প্রথম নয় এর আগেও বেশ কিছু বার বিতর্কে জড়িয়েছেন কিরণ পোলার্ড কিন্তু এবারে অবশ্যই তার কোন দোষ দেখছেন না নেটাগরিকরা, তাদের মত অনুযায়ী অবশ্যই এটি ওয়াইড বল ছিল এবং পোলার্ডের রাগ প্রদর্শন করা একদমই যুক্তিযুক্ত।

```

ভিডিওটি ও সোশ্যাল মিডিয়া মাধ্যমগুলোতে যথেষ্ট ভাইরাল হয়েছে এবং অধিকাংশ মানুষ সেক্ষেত্রে পোলার্ডকে সাপোর্ট করেছেন। আপনার কি মতামত ? কমেন্টে জানান।