আউট নিয়ে তুলকালাম! মাঠের মধ্যেই চরম ঝামেলায় জড়ালেন কোহলি এবং ডু-প্লেসি!ভাইরাল ভিডিও

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে ব্যাট করতে নেমে মাঠেই কথা-কাটাকাটিতে জড়ালেন বিরাট কোহলি ও ফ্যাফ ডুপ্লেসি। একটি রিভিউকে কেন্দ্র করে ঝগড়া হয় তাঁদের।ঘটনাটি ঘটেছে আরসিবি ইনিংসের তৃতীয় ওভারে। আবেশ খানের একটি শর্ট বলে পুল মারতে যান কোহলি। বল তাঁর ব্যাটে লেগে পিছনের দিকে ছয় হয়। কোহলির মনে হয়েছিল বলটি নো-বল।

তিনি রিভিউ করতে চাইছিলেন। কিন্তু ডুপ্লেসির মনে হয়েছিল, বল অতটাও উঁচুতে ওঠেনি। তাই কোহলির কথা মেনে রিভিউ নেননি তিনি। তাতেই চটে যান কোহলি। স্পষ্ট বোঝা যাচ্ছিল, অধিনায়কের সিদ্ধান্ত তাঁর পছন্দ হয়নি।ইডেনে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ভাল শুরু করেও দ্রুত আউট হয়ে গিয়েছিলেন কোহলি এবং ডুপ্লেসি। সোমবার আর সেই ভুল করেননি তাঁরা। বাড়তি ঝুঁকি না নিয়েই লখনউয়ের বিরুদ্ধে ইনিংস গড়েন তাঁরা। দেখে নিন সেই ভাইরাল ভিডিও :

```
https://twitter.com/MainDheetHoon69/status/1645430445994016770

শুধু তাই নয়, এ দিন বেঙ্গালুরুর রণকৌশলেও কিছুটা পরিবর্তন দেখা গেল। দু’জনেই শুরু থেকে আক্রমণাত্মক ছিলেন না। আরসিবি অধিনায়ক মূলত উইকেটের এক দিন আগলে রাখার কাজ করেন প্রথম দিকে। আর অন্য প্রান্তে হাত খুলে মারেন কোহলি। ৪৪ বলে ৬১ রানের ইনিংসে ভারতের প্রাক্তন অধিনায়ক মারেন ৪টি করে চার এবং ছয়। দলের ৯৬ রানের মাথায় আউট হন কোহলি।

আইপিএলে নিজের ৪৬তম অর্ধশতরান করলেন কোহলি। এ বারের আইপিএলে দ্বিতীয় ৫০-এর বেশি রানের ইনিংস এল তাঁর ব্যাট থেকে। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৮২ রানের ইনিংস খেলেছিলেন তিনি।কলকাতার বিরুদ্ধে ভাল শুরু করেও বড় রান পাননি। সেই আক্ষেপ লখনউয়ের বিরুদ্ধে মেটালেন কোহলি।

```

তবে ২০০ রান করা সত্ত্বেও যেভাবে বিরাট কোহলির দল এই ম্যাচে পরাজিত হয়েছে তারা আরোও একবার প্রমাণ করে দিচ্ছে যে, আরসিবি এমন একটা দল যে যত চেষ্টাই করুক না কেন আইপিএল জেতা তাদের কাছে বিশাল কঠিন একটা ব্যাপার।।