মাঠের মধ্যে চলছে টানটান ম্যাচ,মাঠের ভিতর দিয়েই ছুটে চলেছে ট্রেন!ভিডিও দেখে অবাক নেটিজেনরা

স্বপ্নের পৃথিবী সুন্দর এবং অনন্য। স্বপ্নে আমরা সেই জিনিসগুলি কল্পনা করতে পারি যা বাস্তব জগতে খুব কমই দেখা যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। যা দেখে বেশিরভাগ ব্যবহারকারীই এটাকে স্বপ্নের মতো বলেই মন্তব্য করেছেন। একই সময়ে, বেশিরভাগ ব্যবহারকারী এই ঘটনাকে চোখের সামনে দেখে ভিরমি খাচ্ছেন। মাঠে চলছে ফুটবল ম্যাচ, ম্যাচ চলাকালীন মাঠের ভিতর দিয়ে ছুটে চলেছে আস্ত ট্রেন। অর্থাৎ এটা যেন প্রাকৃতিক সৌন্দর্য একদম তার চরমে। ভিডিও দেখে তাজ্জব সকলেই।

সম্প্রতি একটি চমকপ্রদ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে একটি ট্রেনকে ফুটবল মাঠের মধ্য দিয়ে যেতে দেখা যায়। একই সময় খেলোয়াড়দের মাঠে একটি ফুটবল ম্যাচ খেলতেও দেখা যাচ্ছে। স্টেডিয়ামে বসে সেই খেলা উপভোগ করছেন দর্শকরাও। এদিকে দ্রুত গতিতে ছূটে আসা ট্রেন দেখে দর্শকরা উল্লাসে ফেটে পড়েন। দর্শকরা রীতিমতো হাততালি দেওয়া শুরু করে দেন কারণ এরকম দৃশ্য সত্যিই বিরল যেখানে মাঠের মধ্যে দিয়ে ট্রেন যাচ্ছে আর সেই মাঠে খেলা হচ্ছে।।

```

এই ভাইরাল ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন নরেন্দ্র সিং নামে এক ব্যবহারকারী। ভিডিওতে দেখা যাচ্ছে, ফুটবল স্টেডিয়ামের মাঝখান দিয়ে একটি ট্রেন যাচ্ছে। ভিডিওটি শেয়ার করার পাশাপাশি ক্যাপশনে বলা হয়েছে, এই দৃশ্যটি স্লোভাকিয়ার ন্যারোগেজ রেলওয়ের। যা বিশ্বের একমাত্র রেলপথ যা একটি ফুটবল স্টেডিয়ামের মাঝখান দিয়ে গেছে। নিচে রইলো সেই ভিডিও:

এখন প্রশ্ন হচ্ছে এত সুন্দর একটা দৃশ্য, এরকম ময়দান কোথায় আছে যেখানে ফুটবল মাঠের ভিতর দিয়েই ট্রেন চলে। তার উত্তর হল স্লোভাকিয়া, এই ভিডিওটি স্লোভাকিয়ার। ভিডিওটি দেখে অনেকেই এটিকে স্বপ্ন বলে ভেবেছেন। এই লাইনটি বিশ্বের একমাত্র রেলপথ যা একটি ফুটবল স্টেডিয়ামের মাঝখান দিয়ে গিয়েছে। এমন বিরল দৃশ্য দেখতে বিপুল সংখ্যক দর্শক এই স্টেডিয়ামে ফুটবল ম্যাচ দেখতে আসেন।

```

ভিডিও দেখে রীতিমত অবাক হয়েছেন নেটিজেনরা কারণ ভিডিওটি সত্যি অবাক করে দেওয়ার মত, কারণ এই ধরনের দৃশ্য খুব একটা সচরাচর দেখা যায় না।। আর সেই কারণেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমগুলিতে ভিডিওটি চরমভাবে ভাইরাল হয়েছে।