“ভারত দ্বিতীয় যুবরাজ সিং পেয়ে গেছে” ভারতের যুব ক্রিকেটারকে নিয়ে বড় মন্তব্য করলেন আমির !

ভারতীয় দল ২০০৮ সালে আইপিএল শুরু করার পর থেকে যেভাবে নিজেদের ক্রিকেটের পরিকাঠামোকে উন্নয়ন করেছে যার জন্য একের পর এক দুর্দান্ত ক্রিকেটার এসেই চলেছে সেই ধারা কিন্তু এখনো অব্যাহতভাবে চলছে। বর্তমানেও ভারতীয় দলের বেশ কিছু যুব তারকা রয়েছে যারা একা হাতে যেকোন ম্যাচ ভরিয়ে দিতে পারে এবং এরাই ভবিষ্যতে ভারতীয় দলকে আরো নতুন উচ্চতায় নিয়ে যাবে। আর তার মধ্যে একজন ক্রিকেটার কে ভীষণ পছন্দ হয়েছে বলে জানালেন মহম্মদ আমির।

দক্ষিণ আফ্রিকাকে তার ঘরের মাটিতে ওয়ানডে সিরিজে পরাজিত করেছিল ভারত, টি-টোয়েন্টি সিরিজে একটি ম্যাচ বৃষ্টিতে ভেস্তে যাওয়ার কারণে সিরিজটি ড্র হয়ে যায়। কিন্তু অন্যদিকে আফগানিস্তানের বিরুদ্ধে ঘরের মাটিতে অসাধারণ ক্রিকেট খেলে ভারতীয় ক্রিকেট দল যার পাশাপাশি এই সিরিজেও বেশ কিছু ক্রিকেটার নিজেদের ব্যক্তিগত পারফরম্যান্স দিয়ে সবার নজর কেড়েছেন। বিশেষ করে শেষ ম্যাচে রোহিত শর্মার সেঞ্চুরি এবং প্রথম দুটি ম্যাচে শিবম দুবের দুর্দান্ত অলরাউন্ড পারফরমেন্স। কিন্তু সেই সব কিছু সত্বেও অন্য একজন ক্রিকেটারকে ভারতীয় দলের নতুন যুবরাজ সিং বললেন মোঃ আমির।

```

এতক্ষণে নিশ্চয়ই বুঝতে পেরেছেন কার কথা মোহাম্মদ আমির বলতে চেয়েছেন, তিনি এখানে বলতে চেয়েছেন ভারতের মিডিল অর্ডারে দুর্দান্ত ক্রিকেটার রিঙ্কু সিং এর কথা। পাশাপাশি এটাও জানিয়ে রাখা উচিত যে সম্প্রতি যুবরাজ সিং পর্যন্ত বলেছিলেন যে আমি ভারতীয় দলে যে কাজটা করেছিলাম ওই জায়গাতে রিঙ্কু বর্তমানে খুব ভালো একটা ক্রিকেটার হবে। ভারতীয় দলে সুযোগ পাওয়ার পর থেকেই কিন্তু রিংকু একের পর এক ম্যাচে দুর্দান্ত ক্রিকেট খেলেছেন আর এবার সারা বিশ্ব থেকে একের পর এক বড় মন্তব্য আসছে ক্রিকেটারদের।

এই নিয়ে কোন সন্দেহ নেই যে যুবরাজ সিং ভারতীয় ক্রিকেটের একটা বিশাল বড় নাম, আর সেখানে যখন যুবরাজ সিং নিজে কোন ক্রিকেটারের প্রশংসা করেন আবার নিজের সঙ্গে তার তুলনা করেন অন্যদিকে মোহাম্মদ আমির যিনি অন্যতম নামকরা একটা বোলার তিনি যখন রিঙ্কু সিং এর কথা বলছেন তাহলে অবশ্যই ভারতীয় দল যে একজন সঠিক ক্রিকেটারকে সুযোগ দিয়েছে এই নিয়ে কোন সন্দেহ নেই।।

```

পাশাপাশি তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে রোহিত শর্মার সেঞ্চুরির পাশাপাশি যে অসাধারণ ইনিংস রিঙ্কু খেলেছে সেই নিয়ে প্রশংসা করেছেন রোহিত শর্মা নিজেও। পাশাপাশি তিনি জানিয়েছেন যে রিংকু সিং তার মতো ক্রিকেটারকে অবশ্যই ভারতীয় দল টি-টোয়েন্টি বিশ্বকাপে চাইবে।

এখন সব মিলিয়ে ভারতীয় দল কিভাবে তাদের দল তৈরি করবে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য সেটাই দেখার।