চমকাবেন ধোনিও!পায়ের তলা দিয়ে আবার উড়ন্ত অবিশ্বাস্য রান আউট কিপারের!দেখুন ভিডিও

বিশ্বের অন্যতম সেরা উইকেট কিপারদের নাম বলতে গেলে অবশ্যই ভারতের উইকেট কিপার মহেন্দ্র সিং ধোনির কথা আসে। শুধু যে উইকেট কিপিং তা নয় উইকেটের পিছনে তিনি ছিলেন রীতিমতো একটা কম্পিউটার, তার কারণ পুরো খেলাটিকে এত সুন্দরভাবে তিনি বুঝতেন এবং দুর্দান্তভাবে তিনি যে অধিনায়কত্ব করতেন উইকেটের পিছনে থেকে তা এতদিনের ক্রিকেট ইতিহাসে রীতিমতো বিরল। তবে ধোনির মতন একটি ভিডিও সামনে এসেছে রীতিমতো ভাইরাল।

মাঝেমধ্যে এই ধরনের ভিডিও আমাদের সামনে আসে যেখানে দুর্দান্ত কিছু উইকেট কিপিং আমরা দেখি যা অনেক ক্ষেত্রেই সেই মহেন্দ্র সিং ধোনিকে মনে করিয়ে দেয়, তবে এবার এমন একটি ভিডিওর সামনে এসেছে যা রীতিমতো মহেন্দ্র সিং ধোনির কথা মনে করাতে বাধ্য করে, এতটা পারফেক্ট কেউ কিভাবে হতে পারে এরকমটাই বলতে হয় এই ভিডিওটি দেখে, দেখে নিন সেই ভিডিওটি:

```

কোন দলের বা কোন ম্যাচের এই ভিডিওটি সেটা এখনো পর্যন্ত জানা যায়নি তবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে গুলিতে এই ভিডিওটি ভীষণ ভাইরাল এবং মহেন্দ্র সিং ধোনির ভক্তরা বিশেষ করে এই ভিডিওটি শেয়ার করছেন।

পাশাপাশি কমেন্টেটর কে বলতে শোনা যায় যে, আজকে আপনি মহেন্দ্র সিং ধোনিকে আরো গর্বিত করেছেন। কারণ যেভাবে আপনি দুর্দান্ত উইকেট কিপিং করেছেন তা রীতিমতো অবাক করার মতো।

```

পাশাপাশি জানিয়ে রাখবো যে আর দশ দিন পর থেকে শুরু হতে চলেছে আইপিএল যেখানে আমরা আবার দেখতে পাব মহেন্দ্র সিং ধোনি কে চেন্নাইয়ের এর অধিনায়কত্ব করতে।