সিংহ কখনো শিকার করতে ভোলে না, চোখের পলক পড়ার আগেই স্ট্যাম্পিং ধোনির: ভিডিও

এই নিয়ে কোন সন্দেহ নেই যে ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা উইকেট কিপার দের মধ্যে মহেন্দ্র সিং ধোনির নাম সবার উপরে থাকবে। পলকের গতিতে যেভাবে তিনি স্টাম্পিং করেছেন আন্তর্জাতিক ক্রিকেটে এখনো পর্যন্ত অসংখ্য উঠতে ক্রিকেট প্রতিভাদের আদর্শ মহেন্দ্র সিং ধোনি। আর বয়স হয়ে গেলেও যে মহেন্দ্র সিং ধোনির প্রতিভা এখনো পর্যন্ত তিনি ধরে রেখেছেন সেই নিয়ে কোন সন্দেহ নেই সেটা আরো একবার প্রমাণ করে দিলেন আজকের ম্যাচে একটা চোখের পলক পড়তে না পড়তেই দুর্দান্ত স্ট্যাম্পিং করে।

হায়দ্রাবাদের মুখোমুখি হয়েছে ধনের চেন্নাই সুপার কিংস যেখানে প্রথমে ব্যাট করে হায়দ্রাবাদ ১৩৪ রানের শেষ হয়ে গেছে চেন্নাইয়ের দুর্দান্ত বোলিংয়ের দৌলতে। বোলারদের কথা বলতে হলে সব থেকে ভালো বোলিং করতে দেখা গেছে রবীন্দ্র যাবে যাকে যিনি একের পর এক উইকেট নিয়েছেন আজকের ম্যাচে। চার ওভার বল করে ২২ রান দিয়ে তিন উইকেট নিয়েছেন জাদেজা। তার মধ্যে সবথেকে গুরুত্বপূর্ণ ছিল ভয়ঙ্করওয়াল এর উইকেট যেখানে দুর্দান্ত স্টাম্পিং করতে দেখা গেছে ধোনিকে।

```

হায়দ্রাবাদের দল আজকে প্রথম থেকেই পার্টনারশিপ করার দিকে অনেকটা ফোকাস করে এবং তারা বেশ কিছুটা ধীরে সুস্থে অনেক বেশি বল খেলে, কম স্ট্রাইক রেটে রান করেছে তাদের ব্যাটসম্যানরা। যার ফল স্বরূপ হঠাৎ করে রানের চাপ চলে আসে এবং সমস্ত উইকেট পড়ে যায় এবং নিচের দিকে ব্যাট করতে আসে ময়নক আগরওয়াল।

তবে মহেন্দ্র সিং ধোনি যে ক্ষিপ্রতার সাথে এই স্ট্যাম্প আউট করেছেন, তাতে করে তিনি আরো একবার প্রমাণ করে দিলেন যে বয়সের যে স্টেজেই তিনি পৌঁছান না কেন পারফরম্যান্সের দিক দিয়ে তিনি কোন অংশে কম যান না।

```

হায়দ্রাবাদের ১৩৪ রানের জবাবে দুর্দান্ত ব্যাটিং করতে দেখা যায় চেন্নাইয়ের দুই ওপেনারকে এবং রীতিমতো ওপেনিং জুটিতে ৮৭ রানের পার্টনারশিপ করে দেয় তারা। হায়দ্রাবাদের ভালো বোলিং অ্যাটাক থাকা সত্ত্বেও এই কম রানের সুবাদে চেন্নাইয়ের ব্যাটিংকে আটকাতে তারা পারেনি।