আর ফ্রীতে খেলা দেখা নয় Jio সিনেমাতে!এবার আসছে subscription!কত টাকা লাগবে?জেনে নিন

এত দিন নিখরচায় দেখা যেত জিয়ো সিনেমা। বর্তমানে আইপিএল খেলার সরাসরি সম্প্রচার দেখা যাচ্ছে এই ডিজিটাল মাধ্যমে। তবে এই সুখের দিন নাকি অচিরেই শেষ হবে। শীঘ্রই ‘পেড সাবস্ক্রিপশন’ মডেলের দিকে পা বাড়াতে চলেছে জিয়ো সিনেমা। এ বার জিয়ো সিনেমা দেখতে গেলে গ্রাহকদের টাকা দিতে হবে। বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদনে এমন খবরই প্রকাশ্যে এসেছে।বেশ কিছু মিডিয়ার তরফ থেকে জানিয়েও দেওয়া হয়েছে কোন সময় থেকে শুরু হবে এই subscription প্ল্যান।

সম্ভাব্য প্ল্যান নিয়েও আলোচনা চলছে। এ-ও শোনা গিয়েছে যে, জিয়ো সিনেমা সাবস্ক্রিপশনের জন্য ৩টি প্ল্যান আনতে পারে সংস্থা। এই ৩টি প্ল্যান হল ডেইলি, গোল্ড এবং প্ল্যাটিনাম।শোনা গিয়েছে, জিয়ো সিনেমায় এক দিনের প্ল্যানের জন্য এক জন গ্রাহককে দিতে হবে ২৯ টাকা। তবে ৯৩ শতাংশ ছাড় থাকবে। ফলে গ্রাহককে খরচ করতে হবে মাত্র ২ টাকা। গোল্ড প্ল্যানে খরচ পড়বে ২৯৯ টাকা। প্রাথমিক ভাবে দিতে হবে ৯৯ টাকা। প্ল্যাটিনাম প্ল্যানে বার্ষিক খরচ ১১৯৯ টাকা। কিন্তু প্রাথমিক ভাবে দিতে হবে ৫৯৯ টাকা।

```

সূত্রের খবর অনুযায়ী আইপিএল শেষ হলেই নাকি ‘পেড সাবস্ক্রিপশন’ মডেল চালু করা হবে জিয়ো সিনেমায়। এর আগে, রিলায়্যান্সের মিডিয়া এবং কনটেন্ট বিজ়নেস প্রেসিডেন্ট জ্যোতি দেশপাণ্ডে ব্লুমবার্গকে জানিয়েছিলেন যে, জিয়ো সিনেমায় ১০০টিরও বেশি সিনেমা এবং টিভি শো যুক্ত করা হবে।

নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইমের সঙ্গে টক্কর দিতেই ঢেলে সাজানো হচ্ছে জিয়ো সিনেমা। এই মুহূর্তে বিনামূল্যে জিয়ো সিনেমায় আইপিএল দেখানো হচ্ছে। তাতে বিপুল সাড়া পেয়েছে সংস্থা। আইপিএল শেষ হলেই ‘পেড সাবস্ক্রিপশন’ শুরু করতে পারে তারা। এমন জল্পনাই চলছে।

```

আইপিএল শেষ হবার পরে জিও সিনেমাতে এই সাবস্ক্রিপশন প্ল্যান আসতে চলেছে এরকমটা শোনা যাচ্ছে, সেই কারণে অন্তত ক্রিকেট ফ্যানরা বেশ কিছুটা নিশ্চিন্তে রয়েছেন কারণ ক্রিকেট ভক্তদের জন্য সবথেকে বড় আকর্ষণ হয়ে থাকে আইপিএল।