‘আমার থেকেও বেশি ট্যালেন্টেড’ছাগল চড়ানো মেয়ের ব্যাটিংয়ে মুগ্ধ খোদ শচীন টেন্ডুলকার: ভিডিও

রাতারাতি সবার ঠোঁটে চলে এসেছে রাজস্থানের মেয়ে মুমাল মেহার। কারণ মুমালের ব্যাটিং দেখে মুগ্ধ হচ্ছেন সবাই। ক্রিকেটের ঈশ্বর শচীন টেন্ডুলকারও মুমালের ব্যাটিং দেখে তার ভক্ত হয়ে গেছেন। ট্যুইট করে মুমালের প্রশংসা করেছেন শচীন।

মুমাল মেহর রাজস্থানের বারমের জেলার শেরপুরা কানাসার গ্রামের বাসিন্দা। মুমালের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হচ্ছে, যাতে তাকে ছেলেদের সাথে ক্রিকেট খেলতে দেখা যায়। ছেলেদের বলে লং শট খেলতে দেখা যায় মুমলকে। শচীন যখন এই ভিডিওটি দেখেন, তিনিও অবাক হয়েছিলেন এবং ক্রিকেটের ঈশ্বর এই ভিডিওটি এতটাই পছন্দ করেছেন যে তিনি এটি শেয়ার করা থেকে নিজেকে আটকাতে পারেননি।

```

মুমালের ভিডিও শেয়ার করতে গিয়ে শচীন লিখেছেন, ‘শুধু গতকালই নিলাম হয়েছে এবং আজ ম্যাচও শুরু হয়েছে, ব্যাপারটা কী। সত্যিই তোমার ব্যাটিং উপভোগ করেছি’ শচীনের টুইটও দ্রুত রিটুইট করা হচ্ছে। বলুন যে মুমালের বাড়ির আর্থিক অবস্থা ভাল না এবং সে ছাগল চরায়।

অনুগ্রহ করে বলুন যে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় মুমালের আধিপত্য রয়েছে। সোশ্যাল মিডিয়ায় তার ভিডিও শেয়ার করেছেন অনেক বড় মানুষ। বিশেষ বিষয় হল মুমাল নিজে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন, তিনি তার ব্যাটিংয়ের ভিডিও পোস্ট করেন, কিন্তু তার ব্যাটিং ভিডিও ভাইরাল হওয়ার পরে, এখন তার ফলোয়ার দ্রুত বাড়ছে। বর্তমানে সোশ্যাল মিডিয়ার তারকা হয়ে আছেন মুমাল। ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংও করেন মুমাল, যার একটি ভিডিও ভাইরালও হচ্ছে।

```

রাজস্থান বিজেপি সভাপতি সতীশ পুনিয়াও মুমলের প্রশংসা করেছেন। তিনি মুমলের জন্য একটি ক্রিকেট কিটও পাঠিয়েছেন, যা তার কাছে পৌঁছেছে। সতীশ পুনিয়া বলেছেন যে আমি খুব খুশি কারণ ক্রিকেট মুমালের কাছে পৌঁছেছে যে চার ও ছক্কা মেরেছে। যার কারণে মুমলও ব্যাটিং শুরু করেছেন। মুমল বলেছেন যে তিনি সূর্যকুমার যাদবের একজন বড় ভক্ত। সে কারণেই তার মতো ব্যাট করতে চায়।