আফগান বোলারের গতিতে পরাস্ত পাক ক্যাপ্টেন! হিট উইকেট হয়ে পালিয়ে গেলেন ড্রেসিং রুমে: ভিডিও

আফগানিস্তানের কাছে ইতিমধ্যে সিরিজের দুটি ম্যাচের পরাজিত হয়েছে পাকিস্তানের বিখ্যাত সেই দল। আফগানিস্তানের কাছে টি-টোয়েন্টি সিরিজের পরাজিত হওয়ার জন্য সারা বিশ্ব জুড়ে ক্রিকেটের যে সমস্ত সমালোচক রয়েছেন তাদের কাছ থেকে চরম সমালোচিত হয়েছে পাকিস্তান। আফগানিস্তানের বোলারদের গতির সামনে দাঁড়াতে পারিনি পাকিস্তানি ব্যাটসম্যানরা যেখানে তারা এক ম্যাচে ৯২ রানেও অল আউট হয়েছেন।

এরকম পরিস্থিতিতে দাঁড়িয়ে দুটি ম্যাচ পরাজিত হয়ে আফগানিস্তানের সামনে তৃতীয় ম্যাচে নেমেছিল পাকিস্তানের দল যদিও এই ম্যাচে তারা জয়লাভ করতে সক্ষম হয়েছে কোন রকমে নিজেদের মুখ লজ্জার হাত থেকে বাঁচিয়েছে তারা তবে তাদের ক্যাপ্টেন যেভাবে আউট হয়েছেন তা রীতিমতো লজ্জার।

আফগানিস্তানের বোলারদের সামনে যেন দাঁড়াতেই পারছিলেন না পাকিস্তানের ক্যাপ্টেন শাদাব খান, বেশ বোলারের বল তিনি ব্যাটে লাগাতে পারেননি কিন্তু ব্যাট নিয়ে গিয়ে ঠিক উইকেটে লাগিয়ে তাড়াতাড়ি ড্রেসিং রুমে পালিয়ে গেলেন, দেখে নিন ভিডিও :

যে পাকিস্তান ভারতকে পরাজিত করার হুংকার দেয় অথচ তারা আফগানিস্তানের কাছে জয়লাভ করতে পারে না তা দেখে রীতিমতো অবাক হয়েছে ক্রিকেট ভক্তরা। প্রথম ম্যাচে মাত্র ৯২ রানে বান্ডিল হয়েছিল পাকিস্তান, দ্বিতীয় ম্যাচেও তারা খুব একটা বড় টার্গেট পর্যন্ত যেতে পারিনি, যদিও তৃতীয় ম্যাচে কোনরকমে জিতে যায় পাকিস্তান এবং চুন কাম হয়ে হোয়াইটওয়াশ হওয়া থেকে নিজেদেরকে রক্ষা করে।

পাশাপাশি জানিয়ে রাখবো যে আগামী পরশু থেকে শুরু হচ্ছে আইপিএল সেই নিয়ে রীতিমতো সরগরম ভারতের ক্রিকেট মহল।