শ্রেয়সের চোট সারবে? কলকাতা নাইট রাইডার্স পড়েছে চরম সমস্যায়! আইপিএল শুরুর আগেই চোটে জর্জরিত পুরো দল!

অজি ওপেনার হেডের ক্যাচ মিস করায় শুভমন গিলের উপর রেগে গেলেন হার্দিক পান্ডিয়া এবং রোহিত শর্মা। দেখে নিন সেই ভিডিয়ো। ভারত বনাম অস্ট্রেলিয়া একদিনের সিরিজের তৃতীয় এবং শেষ ম্যাচের শুরুটা বেশ ভালো করে অস্ট্রেলিয়া। অজি বাহিনীর দুই ওপেনিং ব্যাটার ট্র্যাভিস হেড ও মিচেল মার্শ মিলে প্রথম উইকেটে ৬৮ রানের পার্টনারশিপ গড়েন। ভারতের তারকা হার্দিক পান্ডিয়া সেই জুটি ভেঙে দেন। হেডকে ৩৩ রানে আউট করে প্যাভিলিয়নে রাস্তা দেখিয়ে দেন তিনি। কিন্তু তার আগে ঘটে এই ঘটনাটি।

এর আগে একবার আউট হওয়ার হাত থেকে রক্ষা পান হেড। হার্দিক পান্ডিয়ার বলে শুভমন গিল এই অজি ব্যাটারের ক্যাচ ফেলে দেন। ভারতের এই তরুণ ক্রিকেটার ডীপ স্কোয়ার লেগে ফিল্ডিং করার সময় এই ক্যাচ মিস করেন। হার্দিক পান্ডিয়ার শর্টপিচ ডেলিভারি বলকে পুল করেন হেড উপরে উঠলে তা ধরতে দৌড়ে আসেন শুভমন। তবে ব্যর্থ হন। বল ধরার চেষ্টা করলেও তা বাউন্ডারি লাইন পার করে যায়।তবে ভাগ্য ভালো ছিল হার্দিক পান্ডিয়ার। সেই ওভারেই উইকেট তুলে নেন তিনি।

```

পান্ডিয়ার পঞ্চম বলে থার্ড ম্যানে দাঁড়িয়ে থাকা কুলদীপ যাদবের হাতে ক্যাচ তুলে ফিরে যান অস্ট্রেলিয়ার ওপেনার হেড। সেই ক্যাচ ধরতে কোনও রকম ভুল করেননি তারকা স্পিনার।হার্দিক পান্ডিয়া তাঁর নিজের পরের ওভারেই ফিরিয়ে দেন অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভ স্মিথকে। শূন্য রানের তাঁকে আউট করেন পান্ডিয়া। এরপরই কিছুটা খেলায় ফিরে আসে রোহিত শর্মার নেতৃত্বাধীন দল। দেখুন ভিডিও :

এদিন টসের পর ভারত অধিনায়ক রোহিত শর্মা বলেন, ‘আমরা ফিল্ডিং নেওয়ার কথায ভেবেছিলাম। এই ম্যাচটি খুব গুরুত্বপূর্ণ ফলে ইনিংস শুরু করার সিদ্ধান্ত অনেকটাই প্রভাব ফেলে। এটা আমাদের কাছে একটা চ্যালেঞ্জ। চাপের মধ্যে ভালো ক্রিকেট খেলে ম্যাচ জিততে চাই আমরা। আশা করি এই ম্যাচে আমরা ভালো ক্রিকেট খেলতে পারব।’

```

৩১ মার্চ আইপিএল শুরু হওয়ার আগে ক্রিকেটারদের জন্য জাতীয় দলের হয়ে একসঙ্গে খেলা শেষ ম্যাচ এটা।