ভিনটেজ কাইফ! ২০ বছরের যুবকের মতো অবিশ্বাস্য উড়ন্ত ক্যাচ কাইফের!রইলো ভিডিও

চলছে লেজেন্ডদের ক্রিকেট লিগ এবং সেখানেই একের পর এক ক্রিকেটিং লেজেন্ডদের দুর্দান্ত পারফরম্যান্স আমরা প্রত্যেকদিন দেখতে পাচ্ছি। কিন্তু ব্যাটিং বোলিং ছাড়াও আরো একটা দুর্দান্ত পারফরম্যান্স করার জায়গা হচ্ছে ফিল্ডিং আর সেখানে রীতিমতো সমস্ত ক্রিকেট ভক্তদের নজর কেড়ে নিয়েছেন সেই পুরনো ভিনটেজ মোহাম্মদ কাইফ। একটা সময় যুবরাজ সিং এবং মোঃ কাইব ছিলেন ভারতীয় ফিল্ডিং এর অন্যতম সুপারস্টার যাদের কাছ দিয়ে বল পেরিয়ে যাওয়া রীতিমত অসম্ভব ছিল। সেরকমই দুর্দান্ত ফর্মে দেখা গেল কাইফকে।

লেজেন্ডদের ক্রিকেট লিগে ভারতীয় ক্রিকেট দল নেমেছে গৌতম গম্ভীর এর অধিনায়কত্বে, কিন্তু এই বছরের সিজন টা মোটেও ভালো গেল না ভারতীয় মহারাজাদের, কারণ একের পর এক পরাজয় তাদেরকে দেখতে হয়েছে এবং তাদের গ্রুপ লীগের চারটি ম্যাচের মধ্যে তিনটিতেই তাদের পরাজয় এসেছে এবং একটি মাত্র ম্যাচে তারা জয় লাভ করেছে। এরকম পরিস্থিতিতে তারা মুখোমুখি হয়েছিল এশিয়ার লায়নদের যেখানে এই এলিমিনেটর ম্যাচে তাদেরকে জয় লাভ করতেই হতো এবং তারা পৌঁছে যেত ফাইনালে।

```

অথচ এই গুরুত্বপূর্ণ ম্যাচে, ভারতীয় দলের তরফ থেকে ব্যাটিং কোলাপ্স দেখা যায়, এশিয়া ল্যান্ডের তরফ থেকে দুর্দান্ত ব্যাটিং পারফরম্যান্স করেছিলেন উপুল ধারাঙ্গা যার দৌলতে তারা ১৯০ রান পর্যন্ত পৌঁছে যায়, যদিও তাকে ৫০ রানের মাথাতেই একটি অবিশ্বাস্য ক্যাচ নিয়ে প্যাভিলিয়ানে ফিরিয়ে দিয়েছেন মোহাম্মদ কাইফ, দেখে নিন ভিডিও:

প্রথমে ব্যাট করে এশিয়া লায়ন ১৯১ রান করে তাদের নির্ধারিত কুড়ি ওভারে, উপুল থারাঙ্গার ৫০, দিলশানের ২৭, হাফিজের ৩৮ রান, আসঘার আফগানের ৩৪ এবং ২৪ করেন থিসারা পেরেরা। এই রানের জবাবে ব্যাট করতে নেমে ভারতীয় দল মাত্র ১০৬ রানে শেষ হয়ে যায়।

```

ভারতীয় দলের তরফ থেকে সর্বোচ্চ ১৭ বলে ৩২ রান করেছেন ভারতীয় অধিনায়ক গৌতম গম্ভীর। তাছাড়া ভারতীয় কোন ব্যাটসম্যান সেরকম কোনো রান করতে পারেনি।