WWWWW বল হাতে তাণ্ডব, খেলা শুরু হতেই উইন্ডিজকে অল আউট করে ইতিহাস গড়লেন সিরাজ !

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট ম্যাচে মোকাবেলা করছে ভারতীয় দল, ম্যাচের শুরুটা ভারতীয় দল বেশ ভালো রকম করেছিল, টসে হেরে ভারত প্রথমে ব্যাট করতে আসে দ্বিতীয় ম্যাচে, প্রথম ইনিংসে ভারত ৪৩৮ রান করে যার জবাবে ব্যাট করতে নেমে ওয়েস্ট ইন্ডিজ দুরন্ত ব্যাটিং করে এবং ২২৫ রানে ৫ উইকেট ছিল দ্বিতীয় দিনের শেষ পর্যন্ত, অনেক রকমের আলোচনা চলছিল যে ভারতকে চেষ্টা করতে হবে যাতে তাদেরকে যত তাড়াতাড়ি অলআউট করা যায় কিন্তু সেটা যে এতটা তাড়াতাড়ি হয়ে যাবে সেটা হয়তো কেউ কল্পনা করতে পারেনি, মাত্র ২৫৫ রানে শেষ হয়ে গেল ওয়েস্ট ইন্ডিজ। যার মূল কান্ডারী মোঃ সিরাজ।

দিনের খেলা শুরু হতেই একের পর এক উইকেট নিয়ে ওয়েস্ট ইন্ডিজকে তিনি ব্যাকফুটে ঠেলে দেন। প্রথমেই ওয়েস্ট ইন্ডিজের উইকেট কিপার দি সিলভা কে আউট করেন তারপরে ওয়েস্ট ইন্ডিজের গুরুত্বপূর্ণ অলরাউন্ডার জেসন হোল্ডার, তারপরে জোসেফ এবং কিমার রোচ পরপর চার উইকেট চলে আসে সিরাজের কাছে, নটি উইকেট হারিয়ে রীতিমতো ঢুকছিল ওয়েস্ট ইন্ডিজ সেই সময় অন্তিম উইকেট হিসেবে গেব্রিয়ালকেও প্যাভিলিয়নে ফিরিয়ে দেন মোহাম্মদ সিরাজ।

```

ভারতের তরফ থেকে প্রথম পাঁচটি উইকেট নিয়েছিল স্পিনারেরা কিন্তু শেষ পাঁচটি উইকেট তুলে নিলেন মোহাম্মদ সিরাজ একাই। যা রীতিমতো একটি অনবদ্য রেকর্ড। পাঁচ উইকেট নিতেই সিরাজ অনবদ্য একটি রেকর্ড গড়লেন যেখানে, ম্যাচের শেষ পাঁচ টি উইকেট তিনি একাই নিয়েছেন। অন্যদিকে ওয়েস্ট ইন্ডিজ অল আউট হতেই ভারতীয় দল ব্যাট করতে নামে এবং সেখানে রীতিমতো টি-টোয়েন্টি খেলা শুরু করে রোহিত শর্মা এবং জসওয়াল তার কারণ মাত্র ছয় ওভারে ভারত ৫৩ রান করে ফেলে।

ভারতীয় দল যে অ্যাপ্রচ নিয়েছে তাতে ইংল্যান্ডের মত নির্ভীকভাবে তারা যেকোনো দলের বিরুদ্ধে ব্যাট করতে চাইছে এবং দাপটের সাথে ক্রিকেট খেলতে চাইছে। পাশাপাশি ওয়েস্ট ইন্ডিজের ফিল্ডিং ও খুব খারাপ ছিল যেখানে রোহিত শর্মার দুটি ক্যাচ তারা মিস করেছেন তাদেরকে মুক্তি হয়েছে ভারত একটা দুরন্ত শুরু করেছে।

```

সিরাজের অনবদ্য বোলিংয়ের জন্য যেভাবে ভারতীয় দল ভেবে এসেছিল যে ওয়েস্ট ইন্ডিজ কে তাড়াতাড়ি কল আউট করতে হবে তা রীতিমতো একটা যেন মজার ঘটনায় পরিণত হয় এবং খেলা শুরু হতে না হতেই ওয়েস্ট ইন্ডিজ অল আউট হয়ে যায়।