‘শেষ দিনে আর উইকেট পাবো না’ সতীর তোকে নিয়ে বড় মন্তব্য করে দিলেন মোঃ সিরাজ

টেস্ট সিরিজে জয় লাভের পরে, ওয়ানডে সিরিজের মুখোমুখি হয়েছে ভারত এবং ওয়েস্ট ইন্ডিজ। যেখানে ওয়েস্ট ইন্ডিজকে রীতিমত মুখ থুবড়ে পরতে হয়েছে ভারতীয় বোলিং এর সামনে। মোহাম্মদ সিরাজ এই ম্যাচে ভারতীয় দলের সাথে নেই তবে তার পরিবর্তে সুযোগ পেয়েছে বাংলা থেকে মুকেশ কুমার তাছাড়া উমরান মালিক কেউ এই ম্যাচে সুযোগ দেওয়া হয়েছে। আর জীবনের প্রথম আন্তর্জাতিক ম্যাচেই উইকেট তুলে নিলেন মুকেশ কুমার যার ক্রেডিট কিছুটা জাদেজারও প্রাপ্য।

লাগাতার উইকেট তুলে নিয়ে একদিকে যেমন ওয়েস্ট ইন্ডিজকে ধরাশায়ী করেছে রবীন্দ্র জাদেজা তার পাশাপাশি, মুকেশ কুমার এর বলে ওয়েস্ট ইন্ডিজের নাম্বার তিনে ব্যাট করতে আসা দুরন্ত ব্যাটসম্যান আলিক অ্যাথাঞ্জে, যাকে ওয়েস্ট ইন্ডিজের ভবিষ্যতের সুপারস্টার হিসেবে ধরে নেওয়া হচ্ছে তার গুরুত্বপূর্ণ উইকেটটি তুলে নিতে রবীন্দ্র জাদেজা এবং প্রথম উইকেট নেওয়ার পর রীতিমতো আবেগপ্রবণ বাংলার মুকেশ কুমার। আর সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

```

ম্যাচ শুরু হওয়ার আগে ভারতীয় দলের তরফ থেকে ছবি তুলে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে গুলিতে পোস্ট করা হয় যে কয়েকদিন আগেই এই ভদ্রলোক টেস্ট ক্রিকেটে জীবনের প্রথম ম্যাচ খেলেছেন এবং আজকে ওয়ানডে ক্রিকেটে জীবনের প্রথম ম্যাচ খেলতে চলেছেন আর তার কিছুক্ষণের মধ্যেই উইকেট তুলে নিয়ে নিজের যোগ্যতা প্রমাণ করলেন মুকেশ কুমার। দেখে নিন সেই ভিডিও :

সব মিলিয়ে, ভারতীয় বোলার রাজ্যে অনবদ্য পারফরম্যান্স দেখিয়েছে বল হাতে তা রীতিমতো উল্লেখযোগ্য বিশেষ করে রবীন্দ্র জাদেজার অনবদ্য বোলিং যার সামনে টিকতে পারেনি ওয়েস্ট ইন্ডিজের কোন ব্যাটসম্যান।

```

শুধু তাই নয়, কুলদীপ যাদব ও এই ম্যাচে উইকেট পেয়েছেন এবং ওয়েস্ট ইন্ডিজকে রীতিমতো ভারতের সামনে আত্মসমর্পণ করতে বাধ্য করেছেন। তবে মুকেশ কুমার যেভাবে বোলিং করেছেন এই ম্যাচে তাতে আগামী ভবিষ্যতে যে তার থেকে আরও অনেক কিছু পেতে চলেছে ভারতীয় দল সেই বিষয়টি পরিষ্কার।