শিবলিঙ্গ জড়িয়ে বসে আছে বিশালাকার সাপ, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভয়ঙ্কর ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে আঁতকে উঠেছেন নেট দুনিয়ার একাংশ। একজন ব্যক্তিকে দেখা যাচ্ছে একটি হাতে মৌমাছি নিয়ে ঘুরে বেরাতে। তার গোটা বাম হাত জুড়ে মৌমাছিরা বাসা বেঁধেছে। কিন্তু ব্যক্তিটির নেই কোনো হেলদোল। তিনি দিব্যি নিজের মৌমাছি ভর্তি হাত নিয়ে ঘুরে চলেছেন। সোশ্যাল মিডিয়া এমন এক মাধ্যম যেখানে নানান ধরনের ভিডিও রোজ ভাইরাল হয়।

আর সেই ভিডিও নেট দুনিয়ার মানুষকে মনোরঞ্জন জোগায়, আবার অবাক করে, মাঝেমধ্যে শিক্ষাও দেয়। তাই অবসর সময় কাটাতে মানুষ বর্তমান সময়ে মোবাইলমুখী হয়েছে। মানুষ প্রযুক্তিকে নিজের চাহিদা মতন উন্নত করেছে। আর তার ফলে যুগের পর যুগে এসেছে লক্ষ্য করার মতন পরিবর্তন। বর্তমানে সকলকে সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্ম ব্যবহার করতে দেখা যায়। আর সেখানের নানান হাসি, মজা, বিস্ময়ের জিনিস রোজই ভাইরাল হতে দেখা যায়।

```

আবার এমন ভিডিও ভাইরাল হয় যেখানে দেখা যায় মানুষ এখনও কতটো কুসংস্কারাচ্ছন্ন হয়ে আছে। গ্রামাঞ্চলে এখনও মানুষ অন্ধকার কুসংস্কার থেকে বেরোতে পারেনি। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি তাই প্রমাণ করে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে একটি বটগাছের তলায় রয়েছে একটি শিবলিঙ্গ। আর সেই শিবলিঙ্গকে জড়িয়ে ধরে রয়েছে একটি সাপ।

সাপকে শিবলিঙ্গের সঙ্গে জড়িয়ে থাকতে দেখে গ্রামের বাকি লোকেরাও জড়ো হয়। ক্রমে এই খবর চারিদিকে ছড়ালে সকলেই ভিড় করেন বটগাছটির সামনে। একটি গাছে সাপ থাকা সাধারণ বিষয়। কিন্তু সাপটি যেহেতু শিবলিঙ্গটিকে জড়িয়ে রয়েছে তাতেই ঘটনাটি সবার ঐশ্বরিক মনে হয়েছে। ভিডিওটি নেট দুনিয়ায় এখন বেশ ভাইরাল।

```