দারুন গলায় স্টেজে জনপ্রিয় গান গাইতে গাইতে তু-মু’ল নাচ অভিনেত্রী শ্রাবন্তীর, ভাইরাল ভিডিও!

বর্তমান সময়ে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়াতে চর্চার একটি হট টপিক হল অভিনেত্রী শ্রাবন্তী এবং তার স্বামী রোশনের সম্পর্ক। ছেলেদের জীবনযাত্রা নিয়ে আলোচনা সমালোচনা করতে নেটিজেনদের বেশ ভালই লাগে। যদিও এ ব্যাপারে মুখ খুলতে নারাজ অভিনেত্রী । তবে তার স্বামী সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে দুর্গাপুজোর বেশ কয়েকদিন আগে থেকেই তারা একসাথে থাকেন না।

পরবর্তীকালে নেটিজেনদের কাছে বিভিন্ন রকম ভাবে কটাক্ষ এবং কুকথার স্বীকার হতে হয়েছে অভিনেত্রীকে। একে অপরকে সরাসরি কিছু না বললেও পরোক্ষভাবে আড়ালে-আবডালে একে অপরের বিরুদ্ধে অভিযোগ করেছেন নিশ্চয়ই। কখনো রোশন তো শ্রাবন্তী । কিন্তু সেই সব কিছু ভুলে স্বাভাবিক জীবনে ফিরে আসেন শ্রাবন্তী যোগ দিয়েছেন ভারতীয় জনতা পার্টিতে। ইতিমধ্যেই শ্রাবন্তীর আবারো একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। যেখানে তিনি পারফর্ম করছেন।

```

সম্প্রতি তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যেখানে তাকে দেখা গেছে মাইক হাতে নিয়ে স্টেজ এর মধ্যে দাঁড়িয়ে অনুগামীদের উদ্দেশ্যে গান আর নাচ করলেন । তার যে এই গুণ ছিল সেটা এর আগে কেউ জানত না। খড়্গপুরে এরকম ভাবেই স্টেজ কাপালেন বাংলার গ্ল্যামার কুইন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ।

বয়স বাড়ার সাথে সাথে বয়সের ছাপ যেন পড়েনি তার শরীরে ।এখনো ঠিকরে পড়ছে তার গ্ল্যামার এই মুহূর্তে টে-ক্কা দি-তে পারে নতুন প্রজন্মের যেকোনো ধরনের অভিনেত্রীকে ।

```