ভারত সিরিজ জিতলেও শেষ ম্যাচে টসের সময় ঘটে এমন ঘটনা,ক্ষুব্ধ ক্যাপ্টেন সূর্য কুমার!দেখুন ভিডিও

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দাপটের সাথে জিতে নিয়েছে ভারত এবং ৫ ম্যাচের সিরিজে মাত্র একটি ম্যাচে কোন রকমে জিতেছে অস্ট্রেলিয়া। সেই ম্যাচটিতেও ভারতেরই জেতার কথা কিন্তু ম্যাক্সওয়েল এর অতিমাণবীয় ইনিংসে, সেই ম্যাচটি ভারত পরাজিত হয় তবে এই সিরিজে ভারতের যুব দল দেখিয়ে দিয়েছে যে অস্ট্রেলিয়া দলকে হারাতে আমাদের যুব ক্রিকেটারাই যথেষ্ট। যদিও শেষ ম্যাচে টসের সময় নিজের ক্ষুব্ধতা প্রকাশ করেন ভারত অধিনায়ক সূর্য কুমার যাদব।

আসলে ভারতীয় অধিনায়ক সূর্য কুমার যাদব কাল শেষ ম্যাচটি হবার আগে পর্যন্ত যে চারটি ম্যাচ হয়েছিল সেই চারটি ম্যাচের মধ্যে তিনটি ম্যাচে টসে পরাজিত হয়েছিলেন। যদিও ভারতীয় দল একের পর এক ম্যাচে জয়লাভ করছিল কিন্তু ভারত অধিনায়ক সূর্য কুমার যাদব একটি মাত্র ম্যাচেই টসে জিতে ছিলেন বাকি তিনটিতে টসে পরাজিত হয়েছিলেন, কিন্তু এই ম্যাচটিতে সূর্য কুমার যাদব নিজেই টস করার সুযোগটি পেয়েছিলেন এবং কয়েন যখনই তিনি উপরের দিকে ছুড়ে দেন তারপরে ম্যাথিউ ওয়েড কল করেন হেড বলে যেটা তিনি প্রত্যেক টসে করে আসছেন।

```

কিন্তু যখনই টসের রেজাল্ট দেখানো হয় তখন দেখা যায় অস্ট্রেলিয়ার অধিনায়ক ওয়েড আরো একবার টসে জিতেছেন অর্থাৎ পাঁচটা ম্যাচের মধ্যে চারটে ম্যাচে টসে পরাজিত হয়েছেন সূর্য কুমার যাদব যা তিনি মোটেও পছন্দ করেন নি কারণ এক্ষেত্রে ফিফটি ফিফটি চান্স থাকে কারো টসে জেতার অর্থাৎ দু-একবার তো ভারতের সাপোর্টেও টসটা জয়লাভ করা উচিত। সুতরাং পাঁচ ম্যাচে একবারের থেকে বেশি অন্তত তার টস জেতা উচিত ছিল এবং এমনটাই তিনি তার ভাব এবং ভঙ্গিতে দেখিয়ে দেন। আর এই মজার দৃশ্যটা ধরা পড়ে ভিডিওতে। দেখুন ভিডিও:

যদিও সূর্য কুমার যাদব পাশাপাশি এটাও জানান যে যেহেতু আমার দল সব ম্যাচে জয়লাভ করছে সুতরাং টসে না জিতলেও খুব একটা মাথাব্যথা সেই নিয়ে তার নেই। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতীয় দল পঞ্চম ম্যাচেও জয়লাভ করে যেখানে পঞ্চম ম্যাচে ভারতীয় দল খুব বেশি রান করতে পার নি, ১৬০ পর্যন্ত করেছিল কিন্তু তার সত্ত্বেও ভারতীয় বোলাররা দুর্দান্ত বোলিং করে অস্ট্রেলিয়াকে বেঁধে দেয়।

```

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ইতিমধ্যে ভারতীয় দল ঘোষণা হয়ে গেছে এবং আগামী ১১ তারিখ থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে আবারো দেখা যাবে ভারতের এই যুব দলকে তবে ওয়ানডে দলেও বেশ কিছু যুব ক্রিকেটারকে সুযোগ দিয়েছে ভারতীয় ক্রিকেট দল তাই সেই দিক দিয়ে দেখতে গেলে কোন পথে যাবে ভারতীয় যুব ক্রিকেটারদের ভবিষ্যৎ সেটাই দেখার।

পাশাপাশি আপনাদের জানিয়ে রাখবো যে রোহিত শর্মা এবং বিরাট কোহলি শুধুমাত্র টেস্ট সিরিজ খেলবেন দক্ষিণ আফ্রিকাতে, সাদা বলের ক্রিকেট থেকে আপাতত তারা বিরতি নিয়েছেন যদিও টি-টোয়েন্টি বিশ্বকাপে তারা খেলবেন কিনা সেই নিয়ে এখনও কোনরকম উত্তর পাওয়া যায়নি।