সূর্যের তাণ্ডবে ছারখার উইন্ডিজ!দুরন্ত ইনিংসে বিশ্বরেকর্ড গড়ে তাক লাগালেন সূর্য্যকুমার!

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম দুটি ম্যাচে পরাজয়ের পর রীতিমতো চাপের মধ্যে ছিল ভারতীয় দল তার কারণ বিভিন্ন জায়গা থেকেই সমালোচনা শুরু হয়েছিল ভারতীয় দলের কারণ ওয়েস্ট ইন্ডিজ এমন একটি দল যারা বিশ্বকাপে জায়গা পর্যন্ত করতে পারেনি, সেই ওয়েস্ট ইন্ডিজের কাছেই ভারতীয় দল পরাজিত হয়েছিল প্রথম দুটি ম্যাচে তবে তৃতীয় ম্যাচে যোগ্য জবাব দিয়ে সিরিজের ফিরে এলো টিম ইন্ডিয়া যার অন্যতম কারিগর সূর্য কুমার যাদব।

প্রথম দুটি টি-টোয়েন্টি ম্যাচে যে ভারত খুব খারাপ ক্রিকেট খেলেছে তা নয় তবে সামান্য একটু প্রবলেম ব্যাটিংয়ে দেখা দিয়েছিল যার দৌলতে ভারত ওয়েস্ট ইন্ডিজের সামনে পরাজিত হতে বাধ্য হয়েছে তবে তৃতীয় ম্যাচে সূর্য কুমারের অনবদ্য ইনিংসে ভারতীয় দল জয়লাভ করে যেখানে মাত্র 44 বলে তিনি 83 রানের একটি অনবদ্য ইনিংস খেলেছেন দশটি চার এবং চারটি বিশাল ছক্কা দিয়ে। সূর্য কুমার যাদব যে সময়ে নামেন তখন ভারতীয় দল একটু সমস্যার মধ্যে ছিল ৩৪ রানের দুটি উইকেট হারিয়ে ফেলে ভারত কিন্তু অনবদ্য রেকর্ড দিয়ে সূর্য কুমার ভারতকে এই ম্যাচটি জিতিয়ে দিলেন।।

```

টি-টোয়েন্টি ক্রিকেটের ইতিহাসে সূর্য কুমার যাদব জীবনের ১০০ তম ছক্কাটি হাঁকিয়ে দিলেন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আজকের ম্যাচে। টসে জিতে ওয়েস্ট ইন্ডিজ খুব ধীরে সুস্থে শুরু করলেও শেষ পর্যন্ত পাওয়েলের ১৯ বলে ৪০ রানের দৌলতে ১৫৮ পর্যন্ত পৌঁছে যায়, ভারতের লক্ষ্যমাত্রা খুব বেশি না হলেও এমন একটা জায়গায় ছিল যেখানে ভারতকে ভালো ক্রিকেট খেলতে হত তবে ভারতীয় দলের তরফ থেকে পুরো ম্যাচটা একাই খেলে ফেললেন সূর্য কুমার যাদব। অনবদ্য ইনিংসের জন্য আজকের ম্যাচে সূর্য কুমার যাদব ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছেন যেখানে ৫১ টি ম্যাচের 12 টি তে তিনি ম্যান অব দ্যা ম্যাচ হলেন যা একটি অনবদ্য রেকর্ড, যেখানে বিরাট কোহলি ১৫১ টি ম্যাচে 15 টি ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছেন।

সূর্য কুমার যাদবের ৪৪ বলে ৮৩ রানের অনবদ্য ইনিংস ভারতীয় দলকে এই ম্যাচে জেতাতে সাহায্য করে যেখানে ৫২ বলের ৮৭ রানের পার্টনারশিপ তিনি করেছেন তিলক বর্মার সাথে, ম্যাচ শেষ করতে না পারলেও সূর্য কুমার ভারতীয় দলকে একটি ভালো জায়গায় পৌঁছে দিয়েছিলেন যেখান থেকে তিলক বর্মা মাত্র ৩৭ বলে ৪৯ রান করেন এবং হার্দিক পান্ডিয়ার সাথে মিলে ভারতকে জয় এনে দেন।

```

এখনো পর্যন্ত তিলক প্রত্যেকটি ম্যাচে রান করেছেন, ভারতের অধিকাংশ ব্যাটসম্যান ফ্লপ হলেও তিলক বর্মা প্রত্যেকটি ম্যাচে রান করেছেন, বিশ্বকাপের জন্য ভারতীয় দল চার নম্বরে ব্যাট করার জন্য একজন ব্যাটসম্যান খুঁজছে যেভাবে তিলকবর্মা এই সিরিজের ব্যাট করেছে তাতে করে সিলেক্টরদের জন্য তিনি কাজটা আরো কঠিন করে দিলেন।