সূর্যের গোচরে কপাল খুলতে চলেছে ৪ রাশির! চরম অর্থ লাভের শুভ যোগ তৈরি!

বৈদিক জ্যোতিষশাস্ত্র মতে, প্রতিটি গ্রহ নক্ষত্র তার নিজস্ব গতিপথে ঘুরে বেড়ায়। যার প্রভাব বিভিন্ন দিক থেকে পড়ে। গ্রহ নক্ষত্রের গমনে ১২ রাশিতে বড়সড় প্রভাব পড়ে। সদ্য ১৬ নভেম্বর বৃশ্চিকে গোচর করছেন সূর্যদেব। এরফলে বহু রাশিতোই তার প্রভাব পড়তে চলেছে বলে মত বৈদিক জ্যোতিষশাস্ত্রের।

  • সূর্য গোচরে কারা লাভবান- সূর্যদেবের ১৬ নভেম্বরের গোচরে লাভবান হতে চলেছেন ৪ বিশেষ রাশির জাতক জাতিকারা। এঁদের বিভিন্ন দিক থেকে লাভ আসন্ন বলে জানা যাচ্ছে। দেখে নেওয়া যাকস সূর্যের গোচরে কোন তিন রাশিতে কী কী লাভ হতে চলেছে।

তুলা রাশি-তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য ভালো সময় শুরু হতে চলেছে। সূর্যদেবের গোচর এই রাশির জাতক জাতিকার জন্য খুবই লাভদায়ক হতে পারে। যে রাশিতে সূর্যের গমন হচ্ছে, তাতে ধন সম্পত্তি ও কথার জায়গা খুবই ভালো দিকে নিয়ে যাবে আপনাকে। ধন সঞ্চয়ের বহু রাস্তা পেতে চলেছেন। বিদেশের সঙ্গে জড়িত ব্যবসা হলে, আপনার ব্যবসার উন্নতি রোখে কে!

```

বৃষ রাশি: সূর্যের বছরে ভালো সময়ের আহ্বান করতে চলেছেন বৃষ রাশির জাতক-জাতিকারা। সূর্যদেব এই মুহূর্তে আপনার উপর সহায় হবেন এবং চাকরি অথবা ব্যবসা যে পেশাতেই আপনি যুক্ত থাকুন না কেন আপনার উন্নতি কেউ আটকাতে পারবেনা। এই সময় আপনার আয় বাড়বে এবং আপনি ধনসম্পত্তির অধিকারী হবেন। আগামী একমাস আপনার খুবই ভালো কাটবে।

বৃশ্চিক রাশি- বৃশ্চিক রাশির ক্ষেত্রে শুভ জিনিস হল যে এই রাশিতেই হচ্ছে সূর্যের গোচর। ফলে আপনার উন্নতি রোখা মুশকিল! আর্থিকভাবে এবং ব্যবসা অথবা চাকরির দিক দিয়ে আপনার চরম উন্নতির যোগ রয়েছে এই সময়ে। আপনার গোচর কুণ্ডলীতে এই গোচর খুবই শুভ। সূর্যদেব আপনার রাশির পঞ্চমভাবে রয়েছে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় যাঁরা এগোচ্ছেন তাঁদের জন্য এই সময় সুসংবাদ আসতে পারে। নতুন কোনও কোর্সে ভরতি হতে পারেন।

```

কুম্ভ রাশি-বেশ কিছুটা কঠিন সময় পেরিয়ে এসে অবশেষে কুম্ভ রাশির জন্য ভালো সময় আসতে চলেছে। কুম্ভ রাশির দশম স্থানে হতে চলেছে এই গোচর। চাকরি ও কেরিয়ারের দিক থেকে এই জায়গা খুবই গুরুত্বপূর্ণ। এই সময়কালে আপনি বহু চাকরির অফার পেতে পারেন। সঙ্গে যদি আপনি চাকরিরত হন, তাহলে নতুন উন্নতির সিঁড়ি খুঁজে পাবেন। কর্মস্থলে দায়িত্ব বাড়তে পারে। ব্যবসায়িক দিক থেকে কিছু পদক্ষেপ লাভ দায়ক হতে পারে। আয় বাড়বে।