আজ থেকে কুম্ভে বিচরণ সূর্যের, চাকরি, ব্যবসা, আয় বৃদ্ধি হবে এই রাশির জাতকদের

জ্যোতিষশাস্ত্রে সূর্যের রাশি পরিবর্তনকে শুভ মনে করা হয়। পঞ্জিকা অনুযায়ী, ৯ই এপ্রিল রাত তিনটে ১২ মিনিটে রাশি পরিবর্তন করেছে সূর্য। কুম্ভ রাশিতে প্রবেশ করেছে এই গ্রহ। অতএব আজকের দিনটি কুম্ভ সংক্রান্তি হিসেবে পালিত হবে। আগামী ১৫ মে পর্যন্ত এই রাশিতেই বিরাজ করবে সূর্য। তারপর মীন রাশিতে প্রবেশ করবে। চারটি এমন রাশি রয়েছে, যাদের এই সময় বিশেষ লাভ হবে। কোন কোন রাশি জেনে নিন—

মেষ- ব্যবসা ও চাকরি ক্ষেত্রে উন্নতি লাভ করবেন। পদোন্নতি সম্ভব। সুসংবাদ পেতে পারেন। শিক্ষা ও সন্তানের জন্যও সূর্যের গোচর শুভ। আত্মবিশ্বাস বাড়বে। ইন্টারভিউয়ে সাফল্য লাভ করতে পারেন। অর্থ লাভ হবে। অর্থ লগ্নির ফলে লাভ হবে। ধর্মীয় কাজে রুচি বাড়বে। মান-সম্মান লাভ করবেন।

```

বৃষ- পারিবারিক সম্পর্কে মাধুর্য আসবে। চাকরির খোঁজে থাকলে শুভ ফলাফল লাভ করবেন। আত্মবিশ্বাস বাড়বে। দাম্পত্য জীবনে আনন্দ থাকবে। আকস্মিক অর্থ লাভের পাশাপাশি আর্থিক পরিস্থিতিও মজবুত হবে।

মিথুন- দীর্ঘদিন ধরে বেকার থাকলে চাকরি পেতে পারেন। আবার চাকরির পরিবর্তন করতে চাইলে, তার জন্যও সময় ভালো। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। যাত্রার যোগ রয়েছে। ব্যবসায় লাভ হবে। নতুন সম্পর্ক গড়ে উঠবে। এর ফলে ব্যবসা বৃদ্ধি হবে। কোথাও টাকা আটকে থাকলে তা ফিরে পাবেন। বাবার সঙ্গে সম্পর্ক ভালো হবে। অহংকার করবেন না।

```

কন্যা- সূর্যের রাশি পরিবর্তনের ফলে শত্রু পরাজিত হবে। অর্থ ব্যয় সম্ভব। ভবিষ্যত পরিকল্পনা করে লগ্নি করুন। অনাবশ্যক জিনিসে অর্থ ব্যয় করবেন না। আয়ের উৎস বাড়বে। যাত্রা সম্ভব। নতুন নতুন স্থানে ঘুরতে যাওয়ার সুযোগ পাবেন। বিদেশ যাত্রা সম্ভব। রোগ মুক্তি ঘটতে পারে। মনে আনন্দ থাকবে।