হাতে এমন রেখা থাকলে শনির আশীর্বাদে খুব তাড়াতাড়ি ধনী হবেন আপনি

হস্তরেখ শাস্ত্র অনুযায়ী ব্যক্তির হাত দেখে তাঁর ভবিষ্যৎ ও আর্থিক পরিস্থিতি সম্পর্কে জানা যায়। আমাদের হাতে নানা ধরনের রেখা থাকে। এগুলি হল ধন রেখা, বিবাহ রেখা, জীবন রেখা, হৃদয় রেখা ও শনি রেখা। এই রেখাগুলির মধ্যে শনি রেখা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই রেখাকে ভাগ্য রেখাও বলা হয়। প্রচলিত ধারণা অনুযায়ী ভাগ্যবানদের হাতেই এমন রেখা থাকে।হস্তরেখা শাস্ত্র অনুযায়ী, মণিবন্ধ বা হাতের মধ্যভাগ থেকে এই রেখা শুরু হয়ে শনি পর্বত পর্যন্ত যায়। মধ্যমা আঙুলের নীচে শনি পর্বত থাকে। শনি রেখা থাকলে জাতকের ভাগ্যে কী কী থাকে জেনে নিন—

কম বয়সে ধনী হন- হস্তরেখা জ্যোতিষ অনুযায়ী জাতকের হাতের কবজির ওপরের অংশ থেকে শনি বা ভাগ্য রেখা বেরিয়ে সোজা শনি পর্বতে পৌঁছলে, তাকে অত্যন্ত শুভ মনে করা হয়। এমন জাতকরা ভাগ্যবান হন ও এঁদের আর্থিক পরিস্থিতি ভালো থাকে। কম বয়সেই খ্যাতি অর্জন করেন এঁরা। আবার পরিশ্রমী ও কর্মঠ হন। পরিশ্রমের জোরে স্বপ্ন পূরণ করেন। তবে মনে রাখবেন, এমন রেখার মাঝখানে কোনও বিভাজন থাকতে নেই। 

মানি মাইন্ডেড হন- হাতের অন্য স্থান থেকেও শনি রেখা বের হয়। বৃহস্পতি পর্বত থেকে কোনও রেখা বেরিয়ে সোজা শনি পর্বতে পৌঁছলে এমন জাতক স্পষ্টবাদী হন। তবে এঁরা মানি মাইন্ডেড হয়ে থাকেন। বিলাসবহুল জীবনযাপন করতে চান এঁরা। সমাজে নিজের পৃথক পরিচয় গড়ে তোলেন।

সমস্ত কাজে সফল হন এমন জাতক- হস্তরেখা শাস্ত্র অনুযায়ী, জীবন রেখা থেকে কোনও রেখা বেরিয়ে শনি পর্বত পর্যন্ত গেলে এটি শুভ ফলাফল প্রদান করে। এমন রেখার জাতকরা নিজের পরিশ্রমে সমস্ত কাজে সাফল্য লাভ করে। তবে এই রেখা ভাঙা বা কাটা হওয়া উচিত নয়।

হস্তরেখা শাস্ত্র অনুযায়ী, মণিবন্ধ বা হাতের মধ্যভাগ থেকে এই রেখা শুরু হয়ে শনি পর্বত পর্যন্ত যায়। মধ্যমা আঙুলের নীচে শনি পর্বত থাকে। শনি রেখা থাকলে জাতকের ভাগ্যে কী কী থাকে জেনে নিন—