২০২৪ সাল পর্যন্ত ৪ রাশিতে সদয় শনিদেব, অপার অর্থ-সম্মানপ্রাপ্তি,থাকবে না বাধা

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে রাশি পরিবর্তন করে। যার সরাসরি প্রভাব পড়ে মানুষের জীবনের উপর। চলতি বছরের ২৯ এপ্রিল কর্মফল দাতা শনিদেব নিজের রাশি কুম্ভে গমন করেছেন। অক্টোবরে ওই রাশিতে বক্রী হয়েছেন। একটি রাশি থেকে অন্য রাশিতে সবচেয়ে ধীর গতিতে স্থানান্তর করে শনি। রাশি থেকে রাশি-স্থানান্তর করতে সময় লেগে যায় প্রায় আড়াই বছর। শনিদেব প্রায় ৩০ বছর পর কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন। এর ফলে ২০২৪ সাল পর্যন্ত তিন রাশির জন্য দারুণ সময় হতে চলেছে। বলতে গেলে তাঁদের শুভ সময় শুরু হয়ে গিয়েছে।

মেষ রাশি- মেষ রাশির জাতক ও জাতিকাদের জন্য দারুণ সময় এনেছে শনির গমন। শনিদেব এই রাশির ১১ তম ঘরে প্রবেশ করেছেন। এই ঘর লাভ ও আয়ের। সেই কারণে এই সময়ে ব্যবসায় ভাল লাভ পেতে পারেন। একাধিক নতুন উৎস থেকে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। ব্যবসা এবং কর্মজীবনে প্রত্যাশিত সাফল্য পাবেন। শনিদেব আপনার দশম ঘরের অধিপতি। তাই এই সময়ে আপনি কর্মজীবনে অসাধারণ উন্নতি করবেন। নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। কাঙ্খিত জায়গায় চাকরি পেতে পারেন। ব্যবসায় বিনিয়োগের জন্য অনুকূল সময়। পুরনো রোগ থেকে মুক্তি পাবেন।

বৃষ রাশি- শনিদেব আপনার রাশির দশম ঘরে প্রবেশ করেছেন। ২০২৪ সাল পর্যন্ত এখানেই থাকবেন। জ্যোতিষশাস্ত্রে এই স্থানটি চাকরি ও কর্মসংস্থানের। এই সময়ে ব্যবসায় ভালো লাভ পেতে পারেন। কর্মজীবনে প্রত্যাশিত সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে সম্মান পাবেন। সমাজে বাড়বে সম্মান ও প্রতিপত্তি। ব্যবসায় নতুন পরিকল্পনা করবেন। তাতে আসবে সাফল্য। কর্মক্ষেত্রে সিনিয়রদের সহযোগিতা পাবেন। শনি আপনার নবম ঘরের অধিপতি। সেজন্য আপনি এই সময়ে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। সেই সঙ্গে আটকে থাকা টাকাও পুনরুদ্ধার করতে সক্ষম হবেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, আপনার রাশির অধিপতি শুক্র। শুক্র ও শনি পরস্পরের বন্ধু। ফলে শনির গমন শুভ সময় এনেছে এই রাশির জাতক-জাতিকাদের জন্য।

তুলা রাশি: তুলা রাশির জাতক জাতিকাদের জন্য বর্তমান সময়টা খুবই ভালো এবং ২০২৪ সাল পর্যন্ত তাদের সময় খুবই ভালো চলবে কারণ শনিদেবের পরম আশীর্বাদ অর্থ থেকে শুরু করে চাকরি ব্যবসা যা কিছুই তারা করবেন সব কিছুতেই তাদের সাফল্য আসবে কোথাও কোনো রকম বাধার সম্মুখীন তারা হবেন না। তুলা রাশির জাতক জাতিকাদের জন্য আর্থিক জায়গাটি খুবই ভালো থাকলেও সম্পর্কের দিক দিয়ে একটু টানাটানির যোগ রয়েছে, সুতরাং যে কোন ধরনের সম্পর্কে যদি আপনি থেকে থাকেন অথবা বিবাহিত হন তবুও নিজের পার্টনারের সাথে একটু আপনাকে মানিয়ে চলতে হবে।। পার্টনারের প্রতি বিশেষ যত্নশীল হতে হবে না হলে সমস্যা তৈরি হতে পারে, সম্পর্কে টানাপড়েন দেখা যেতে পারে।

ধনু রাশি- শনিদেবের যাত্রা আপনার জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। ইতিমধ্যেই সাড়ে সাতি থেকে মুক্তি পেয়েছেন। এবার শনির আশিসে প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন। শনি গ্রহ তৃতীয় ঘরে অর্থাৎ শক্তির ঘরে প্রবেশ করেছে। এই সময়ে আপনার শক্তি এবং সাহস বৃদ্ধি পাবে। এর পাশাপাশি আপনি শত্রুদের উপর জয়লাভ করবেন। কর্মক্ষেত্রেও সম্মান পাবেন। সেই সঙ্গে যে কোনও দুরারোগ্য রোগ থেকে মুক্তি পেতে পারেন। ব্যবসার জন্য এটা শুভ সময়। নতুন অর্ডার থেকে ভাল টাকা পাবেন। আর্থিকভাবে লাভবান হবেন। কর্মস্থলে উন্নতির যোগ। হাতে আসবে টাকা। ২০২৪ সাল পর্যন্ত চলবে শুভ সময়।