হাত উঁচিয়ে’ঔদ্ধত্যের’সঙ্গে ডাক বিরাটের,খেপে যান গম্ভীর-ফাঁস হলো কোহলির ঔদ্ধত্যের আসল ভিডিয়ো

হাত উঁচিয়ে এগিয়ে যাচ্ছেন বিরাট কোহলি। বেশ রাগের সঙ্গে সম্ভবত গৌতম গম্ভীরকে ডাকছেন। প্রাথমিকভাবে আসেননি লখনউ সুপার জায়েন্টসের হেড কোচ। কিছুক্ষণ পর মুখোমুখি হয়ে দু’জনকে কিছু কথা বলতে দেখা যাচ্ছে। এমনই একটি ভিডিয়ো (পৃথকভাবে সত্যতা যাচাই করিনি আমরা) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেল। যে ভিডিয়ো দেখে নেটিজেনদের একাংশের দাবি, গম্ভীর অনেক সিনিয়র হওয়া সত্ত্বেও চরম ঔদ্ধত্যের সঙ্গে ডাকছিলেন বিরাট। সেজন্য গম্ভীর রেগে গিয়েছিলেন বলে দাবি করতে থাকেন তাঁরা।

অনেকে আবার বিরাটের পাশে দাঁড়িয়েছেন। যদিও বিষয়টি নিয়ে বিরাট বা গম্ভীর – কেউই আপাতত মুখ খোলেননি।সোমবার একানা স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স বনাম লখনউ ম্যাচের পর ঝামেলায় জড়িয়ে পড়েন গম্ভীর এবং বিরাট। যে ঘটনার একাধিক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তারইমধ্যে আরও একটি ভিডিয়ো (পৃথকভাবে সত্যতা যাচাই করি নি আমরা) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

```

যে ভিডিয়োটি গ্যালারি থেকে তোলা হয়েছে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। একেবারে মাঠের ধারের গ্যালারি থেকে কোনও সেই সমর্থক সেই ভিডিয়ো তুলেছেন।ওই ২৬ সেকেন্ডের ভিডিয়োয় দেখা গিয়েছে, মাঠের ধারে কয়েকজনের মধ্যে দাঁড়িয়ে আছেন বিরাট। কিছুটা করে সামনের দিকে এগিয়ে যেতে-যেতে কাউকে একটা ডাকছেন। ততক্ষণে সেখানে জড়ো হয়ে গিয়েছেন আরসিবি এবং লখনউয়ের আরও একাধিক খেলোয়াড়। চলে এসেছেন গম্ভীরও। দেখুন সেই নতুন ভিডিও :

দু’জনকেই মুখোমুখি হয়ে কিছু কথা বলতে দেখা যায়। কী বলছেন, তা অবশ্যই বোঝা যায়নি। কিন্তু তাঁদের যে উত্তপ্ত বাক্যবিনিময় হচ্ছিল, তা নিয়ে কোনও সন্দেহ ছিল না। তাঁদের রোখার চেষ্টা করেন অমিত মিশ্র। শেষপর্যন্ত বিরাট এবং গম্ভীরকে সরিয়ে নিয়ে যান দু’দলের খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফরা।ওই ভাইরাল ভিডিয়ো দেখে কেউ কেউ বিরাটকে তোপ দেগেছেন। তাঁদের বক্তব্য, চরম ঔদ্ধত্যের সঙ্গে ডাকছিলেন বিরাট।

```
https://twitter.com/DusterRubb48348/status/1653103162813734919

তেমনই এক নেটিজেন বলেন, ‘এই কারণেই গম্ভীর এত রেগে গিয়েছিলেন। শুধু দেখুন যে কীভাবে হাত দিয়ে গম্ভীরকে ডাকছিলেন কোহলি। এরকমভাবেই রাস্তার কুকুরদের ডাকি আমরা। একজন সিনিয়রের সঙ্গে এরকম ব্যবহার করেন কোহলি। সেজন্যই গম্ভীর এত রেগে গিয়েছিলেন।’ তবে কেউ কেউ আবার কোহলির সমর্থনেও মুখ খুলেছেন। তেমনই এক নেটিজেন বলেছেন, ‘লোকে আবার কীভাবে আবার কাউকে ডাকবে?’