‘রোহিত ভাইয়া…’ ব্যাটিং তাণ্ডবের পর চোখে জল নিয়ে কাতর অনুরোধ করলেন যসস্বী জয়সয়াল!

বর্তমান মুহূর্তে আইপিএলের অন্যতম জনপ্রিয় ক্রিকেটারের নাম যসস্বী জয়সয়াল, আর তার কারণ হলো গতকাল যেভাবে তিনি ব্যাট হাতে তাণ্ডব দেখিয়েছেন কলকাতার নাইট রাইডার্স এর বিরুদ্ধে ইডেন গার্ডেনসের ময়দানে। কলকাতা নাইট রাইডার্স কম রান করার জন্য যসস্বী জয়সয়াল তার সেঞ্চুরি করতে পারলেন না, ২ রানের জন্য হাতছাড়া হয়েছে সেঞ্চুরি। তবে মাত্র ১৩ বলে হাফ সেঞ্চুরি মেরে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন তিনি, পাশাপাশি অধিনায়ক রোহিত শর্মার উদ্যেশ্যে বিশেষ মন্তব্য করেন তিনি।

কলকাতা নাইট রাইডার্স কি কারনে ম্যাচ হারল সেই নিয়ে নানান রকমের তর্ক-বিতর্ক চলছে ক্রিকেট ভক্তদের মধ্যে এবং ক্রিকেটিং মহলে, তার পাশাপাশি বিশ্ব ক্রিকেটের অনেক তারকাদের কাছ থেকে অসংখ্য প্রশংসা এবং ভবিষ্যতে তার ভালো করার শুভ বার্তা পাচ্ছেন তিনি, বিরাট কোহলি থেকে বীরেন্দ্র শেবাগ সকলেই মন্তব্য করেছেন তার এই অনবদ্য ইনিংস নিয়ে। তবে মুম্বাইয়ের এই যুব ক্রিকেটার কি করতে চান ভবিষ্যতে? অবশ্যই তিনি ভারতীয় দলের হয়ে খেলতে চান কিন্তু তার একটি বিশেষ স্বপ্ন রয়েছে আর সেই কারণেই রোহিত শর্মার কাছে অনুরোধ করে রীতিমত কেঁদেই ফেললেন তিনি।

রাজস্থানের হয়ে খেলা মুম্বাইয়ের এই তরুণ ক্রিকেটার জানিয়েছেন তিনি ভারতে হতে চলা ৫০ ওভারের বিশ্বকাপে খেলতে চান, এবং তিন নম্বর পজিশনে ব্যাট করতে চান, তিনি জানিয়েছেন যে আমি নিজের কনফিডেন্স এর উপর ভরসা রাখি এবং যথেষ্ট পরিশ্রম করি এবং আমার স্বপ্ন ২০২৩ সালের এই ৫০ ওভারের বিশ্বকাপে ভারতীয় দলের হয়ে খেলা এবং আমি আশা রাখছি রোহিত ভাইয়া আমাকে দলে রাখার কথা ভাবনা চিন্তা করবে।

তাকে ভারতীয় দলে নেওয়ার জন্য অনেকেই মন্তব্য করেছেন এমনকি ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার মাইকেল ভন তিনিও মনে করছেন যে ভারতীয় দলে তার সুযোগ পাওয়া অবশ্যই শুধু সময়ের অপেক্ষা। যদিও তিনি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে ভারতের টেস্ট দলে যসস্বী জয়সয়ালকে দেখতে চান বলে জানিয়েছেন।

পাশাপাশি এই ম্যাচে পরাজয়ের ফলে কলকাতা নাইট রাইডার্স যে রীতিমতো এই বছরের আইপিএল থেকে ছিটকে গেল সেটা বলাই যায়, কলকাতা এবং দিল্লি এই দুটি দল আইপিএল থেকে ছিটকে গেছে এরকমটা বলা চলে।