অনবদ্য:কাউন্টিতে আর্শদীপের ভয়ঙ্কর ডেলিভারি, ছিটকে গেল শতরানকারীর স্টাম্প: ভিডিও

ইংল্যান্ডের মাটিতে টেস্ট বিশ্বকাপের ফাইনালে পরাজিত হতে হয়েছে ভারতীয় দলকে তবে সেখানেই নিজের বোলিং দিয়ে অসংখ্য ক্রিকেট ভক্ত এবং সমগ্র ক্রিকেট জগতকে অবাক করে দিয়েছেন আর্শদিপ সিং। বর্তমানে ইংল্যান্ডে চলছে কাউন্টি ক্রিকেট। যেখানে অংশ নিয়েছেন টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার আর্শদীপ সিং। এই সময়ে, তিনি ইংল্যান্ডের ঘরের দল কেন্টের হয়ে নিজের কাউন্টির অভিষেক ম্যাচ খেলছেন। আর্শদীপ সিং তাঁর প্রথম ম্যাচেই সারের বিরুদ্ধে মারাত্মক বোলিং করলেন।

নিজের গতিতে ইংলিশ বোলারদের উইকেট উড়িয়ে দিয়েছেন তিনি। এই ম্যাচে সারের অভিজ্ঞ ব্যাটসম্যান জেমি স্মিথের স্টাম্প ছিটকে দিয়েছিলেন এই তরুণ ভারতীয় বোলার। যার ভিডিয়ো বর্তমানে সোশ্য়াল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে।টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার আর্শদীপ সিং তাঁর মারাত্মক বোলিং-এর জন্য পরিচিত। তিনি আবারও প্রমাণ করলেন যে তাকে হাল্কাভাবে নেওয়া যাবে না। ইংল্যান্ডের মাটিতে নিজের বোলিংকে বুঝিয়ে ইংলিশ ব্যাটসম্যানদের হুঁশ উড়িয়ে দিয়েছিলেন তিনি। কাউন্টি চ্যাম্পিয়নশিপ ডিভিশন ওয়ান ম্যাচ খেলা হচ্ছে কেন্ট এবং সারের মধ্যে। যেখানে আর্শদীপ সিং দুর্দান্ত বোলিং করেছেন। আর সেখানে সেঞ্চুরি করা ব্যাটসম্যানের উইকেট ভেঙেছেন তিনি।

```

দ্বিতীয় ইনিংসে, তিনি সেঞ্চুরিয়ান জেমি স্মিথের দিকে দুরন্ত গতিতে বল ছুড়ে দেন এবং তার উইকেট ছিটকে দেন এবং হাওয়ায় উড়িয়ে দেন। আর্শদীপের বলে আউট হওয়ার সময়ে স্মিথ আউট হওয়ার সময়ে তাঁর উইকেটটি কয়েক ফুট দূরে ছিটকে যায়। যার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। দেখুন ভিডিও

ইংল্যান্ডের মাটিতে ভারতীয় বোলার আর্শদীপ সিং প্রথম ম্যাচেই অসাধারণ বোলিং করে গভীর ছাপ রেখেছিলেন। প্রথম ইনিংসে ১৪.২ ওভারে ৪৩ রান দিয়ে ২ উইকেট শিকার করেছিলেন তিনি। যেখানে দ্বিতীয় ইনিংসে তিনি তৃতীয় দিনের খেলা শেষ হওয়া পর্যন্ত ১৬ ওভার বল করেছিলেন। এ সময় তিনি ৪৮ রানে ১টি উইকেট নেন। দুই ইনিংসের উইকেট মিলিয়ে এখন পর্যন্ত তার খাতায় রয়েছে ৩ উইকেট। ম্যাচের কথা বললে, এই খেলায় টস জিতে কেন্ট প্রথমে ব্যাট করতে নেমেছিল।

```

প্রথম ইনিংসে কেন্ট ৩০১ রানে গুটিয়ে যায়। জবাবে প্রথম ইনিংসে সারে তোলে ১৪৫ রান। এরপরে দ্বিতীয় ইনিংসে কেন্ট স্কোর বোর্ডে ৩৪৪ রান তোলে। এর জবাবে তিন উইকেট হারিয়ে এখনও সারে তুলেছে ২৬৩ রান। এখনও পর্যন্ত ২৩৮ রানে পিছিয়ে রয়েছে সারে।