‘চোপ শালা সাংবাদিক’ বাবর আজম সাংবাদিক বৈঠকে ঘটালেন তুলকালাম কান্ড,দেখুন ভিডিও

পাকিস্তান ক্রিকেটে বর্তমানে বেশ কিছু বিষয় নিয়ে তোলপাড়। বিগত এক বছর ধরে খারাপ পারফরমেন্সের দৌলতে পাকিস্তান ক্রিকেট বোর্ডের একাধিক সদস্যকে সরিয়ে দেওয়া হয়েছে, এমনকি নিজের পদ থেকে সরতে বাধ্য হয়েছেন পাকিস্তান বোর্ডের প্রধান রামিজ রাজা এরকম পরিস্থিতিতে বাবর আজম বেশ কিছুটা অসংলগ্ন। কারণ বাবরের মাথার উপরে রামিজ রাজার হাত ছিল এবং সেই হাত সরে যেতেই নিজের কন্ট্রোল হারিয়ে ফেলছেন বাবর।

পাকিস্তান ক্রিকেটের মধ্যে এই কথা বেশ কিছুদিন ধরে চলছে যে বাবর আজম রামিজ রাজার চোখের তারা হয়েছিলেন আর সেই কারণে একটা লম্বা সময় ধরে খারাপ পারফরম্যান্স হওয়া সত্বেও তিনি পাকিস্তানের অধিনায়ক হিসেবে থেকে যান, এমনকি ২০২২ সালে পুরো বছরে ঘরের মাটিতে একটা টেস্ট ম্যাচ না জিতেও তিনি অধিনায়ক হয়ে থেকেছেন, তার উপরে রামিজ রাজা কে সরিয়ে দেওয়ায় বাবর এর মাথার উপর থেকে হাত সরে গেছে, আর সেই কারণে নিজের কন্ট্রোল হারিয়ে ফেলছেন বাবর যা ধরা পড়লো সাংবাদিক বৈঠকে যার ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচ ড্র হবার পরে পাকিস্তানী ক্যাপ্টেন বাবর আজম একটি সাংবাদিক বৈঠক করেন কিন্তু সেই প্রেস কনফারেন্সের শেষের দিকে বেশ কিছু সমস্যা তৈরি হয়। পুরো সময় ধরে প্রশ্ন করলেও এক সাংবাদিকের কোন প্রশ্নের উত্তর বাবর দেননি। শেষে ক্ষুব্ধ হয়ে সেই সাংবাদিক বলেন আমি এতবার আপনাকে প্রশ্ন করছি ‘আপনি আমার প্রশ্ন না শোনার ভান করছেন এটা কোন ঠিক কাজ নয়’, এই কথা বলতে না বলতেই তড়িঘড়ি তার মাইকটি বন্ধ করে দেন একাধিক। এই কথা শোনার পর চরম রেগে যান বাবর আজম এবং সেই সাংবাদিকের দিকে লাল লাল চোখ করে দেখতে থাকেন, দেখুন সেই ভিডিও :

পুরো ভিডিওটি নিচে রইলো
দেখুন পুরো ভিডিওটি

এরকম পরিস্থিতিতে বিশেষজ্ঞরা জানাচ্ছেন যে বাবর আজমকে খুব শিগগিরই পাকিস্তান কোন না কোন ফরম্যাট থেকে অধিনায়কত্ব কেড়ে নেবে, আর সেটা হওয়ার সম্ভাবনা খুব বেশি টেস্ট ক্রিকেটে তার কারণ টেস্ট ক্রিকেটে বাবর আজম বিগত এক বছর ধরে ঘরের মাটিতে কোন ম্যাচ জিততে পারেননি।

পাশাপাশি আপনাদের জানিয়ে রাখবো যে নিউজিল্যান্ডের বিরুদ্ধে কোনো রকমে ম্যাচ ড্র করেছে পাকিস্তান কারণ খারাপ আলোর জন্য খেলা বন্ধ করে দিয়েছিল পাকিস্তানি আম্পায়ার আলিম দার। এই ম্যাচ ড্র হওয়ার ফলে সারা বছরে একটি টেস্ট ম্যাচেও ঘরের মাটিতে না জেতার লজ্জার রেকর্ড গড়েছে বাবর আজমের দল।