অবিশ্বাস্য উড়ন্ত ক্যাচ ধরলেন রোহিত, ছুটে গিয়ে কোলে চেপে পড়লেন বিরাট! ভাইরাল ভিডিও

পাকিস্তানকে রীতিমতো লেজে গোবরে করে পরাজিত করার পর বেশ ফুরফুরে মেজাজে ছিল টিম ইন্ডিয়া তার উপরে আবার শ্রীলঙ্কার বিরুদ্ধে অনবদ্য পারফরম্যান্স করে জয় লাভ করল ভারতীয় দল। ভারতীয় দলের অন্যতম সেরা ওপেনার তথা ভারতীয় ক্যাপ্টেন রোহিত শর্মা যাকে বারংবার ট্রোল করা হয় তার ফিটনেস নিয়ে যদিও এশিয়া কাপে দুর্দান্ত ফিল্ডিং করতে দেখা গেছে তাকে আবার বিশেষ করে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিনি স্লিপে যে উড়ন্ত ক্যাচ নিলেন তা দেখে রীতিমতো স্তম্ভিত কোহলিও। আর তারপরে তিনি যা করলেন সেই ভিডিও ভাইরাল।

শ্রীলংকার বিরুদ্ধে টসে জিতে প্রথমে ব্যাট করেছিল ভারতীয় দল, ঠিক যেখানে শেষ করেছিল পাকিস্তানের বিরুদ্ধে ঠিক সেইখান থেকেই ইনিংসটা শুরু করে রোহিত শর্মা এবং শুভমান গিল। রোহিত শর্মা অনবদ্য একটি ইনিংস খেলেন, রীতিমতো দাপটের সাথে তিনি ব্যাট করেন তবে রোহিত সময় ছাড়া আজকে অন্য কোন ভারতীয় ব্যাটসম্যান কে অতটা সাবলীল এবং অসাধারণ রূপে দেখা যায়নি, রাহুল সামান্য একটু ব্যাট করলেও রোহিতের ইনিংসটিই ছিল এই ম্যাচের সব থেকে সেরা ইনিং। তবে ফিল্ডিং করতে নেমেও রীতিমতো কামাল করে দিয়েছেন ক্যাপ্টেন রোহিত শর্মা।

```

শ্রীলঙ্কার টার্নিং পিচে যেখানে বল বিশাল বিশাল ঘুরছে সেখানে স্লিপ ক্যাচিং ভীষণ গুরুত্বপূর্ণ, স্পিনারদের বেলায় সেই দায়িত্বটাই নিয়েছিলেন রোহিত শর্মা এবং একটি অনবদ্য ক্যাচ তিনি তালুবন্দি করেন, আর তারপরেই তাকে গিয়ে জড়িয়ে ধরে ফেলে বিরাট কোহলি। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিও, দেখুন :

```

রোহিত শর্মা এবং বিরাট কোহলির ভক্তদের মধ্যে মাঝেমধ্যেই লড়াই হয়ে থাকে তবে দুই ক্রিকেটারদের মধ্যে কখনোই কোনো রকম লড়াই দেখতে পাওয়া যায় না বরং তারা একে অপরের সাথে একসাথে মিলেমিশে টিম ইন্ডিয়াকে উন্নতির চরম শিখরে পৌঁছতে চান।

বিরাট কোহলি আজকে ব্যর্থ হ্যাতে ব্যর্থ হয়েছেন যদিও তিনি পাকিস্তানের বিরুদ্ধে একটি অনবদ্য সেঞ্চুরি করেছিলেন। তবে ব্যাট হাতে ব্যর্থ হলেও মাঠে বিন্দুমাত্র খামতি ছিল না ফিল্ডার বিরাট কোহলির, সারা মাঠ জুড়ে তিনি অনবদ্য ফিল্ডিং করেছেন তার পাশাপাশি শ্রীলংকার ব্যাটসম্যানদের সাথে তিনি চোখে চোখে লড়াই করেছেন।

শুক্রবার বাংলাদেশের বিরুদ্ধে সুপার ফোর এর শেষ ম্যাচ খেলতে নামবে টিম ইন্ডিয়া তবে এই মুহূর্ত পর্যন্ত ধরে নেওয়া যায় যে টিম ইন্ডিয়া ফাইনালে পৌঁছে গেছে তবে পরবর্তী কোন দল ভারতের সাথে ফাইনালে পৌঁছাচ্ছে সেটা নির্ভর করবে পাকিস্তান এবং শ্রীলঙ্কার ম্যাচের উপর।