ধোনিকে কপি করে চাহালের হাতে ফিলিপসের উইকেট খেলেন ঋষভ পন্থ,রইলো ভিডিও

প্রথম ম্যাচ বৃষ্টির কারণে ক্যান্সেল হওয়ার পর দ্বিতীয় ম্যাচে আজ নিউজিল্যান্ডের মুখোমুখি হয়েছিল ভারতীয় ক্রিকেট দল। সূর্য কুমার যাদবের অসাধারণ ইনিংসে নিউজিল্যান্ডের থেকে অনেক এগিয়ে যায় ভারত। ১৯১ রান চেজ করা নিউজিল্যান্ডের পক্ষে কখনোই সম্ভব ছিল না। তার পাশাপাশি ভারতীয় বোলাররা অসাধারণ বোলিং করে বিশেষত চাহাল। তার লেগ স্পিনার জাদুতে ফেঁসে যায় নিউজিল্যান্ডের ব্যাটসম্যানরা।

আজকের ম্যাচে প্রথমে ব্যাট করে ভারত ১৯১ রান করে যার মধ্যে ৫১ বলে ১১১ রান করেছেন সূর্য কুমার যাদব। তবে উইকেটের পিছনে দাঁড়িয়ে ক্রিকেট ভক্তদের মন জিতে নিয়েছেন ঋষভ পন্থ, মহেন্দ্র সিং ধোনি যতদিন ভারতীয় দলে ছিলেন তখন উইকেটের পিছনে তিনি ছিলেন একজন মাস্টারমাইন্ড অর্থাৎ পুরো খেলাটিকে তিনি খুব সুন্দর ভাবে বুঝতেন এবং সঠিকভাবে বোলারদের ব্যবহার করে তিনি বিপক্ষ দলকে সমস্যায় ফেলতেন কিন্তু ধোনি চলে যাওয়ার পর থেকে এই জিনিসটা উঠে গেছে উইকেট কিপার শুধু উইকেট কিপিং করে।

```

তবে আজকের ম্যাচের ঋষভ দেখিয়ে দিলেন যে তিনিও ধীরে ধীরে ধোনির রাস্তাতেই যাচ্ছেন। সেই মুহূর্তে ব্যাট করছিলেন গ্লেন ফিলিপস যিনি নিউজিল্যান্ডের একজন দুর্দান্ত ব্যাটসম্যান। তার উইকেট না পেলে ভারত সমস্যায় পড়তে পারতো কারণ ফিলিপস খুবই ভালো ফর্মে রয়েছে। অথচ ঋষভ পন্থ চহলের সাথে প্ল্যান করে দুর্দান্তভাবে তার উইকেট টা তুলে নেন। সোশ্যাল মিডিয়াতে এখন ভাইরাল হয়েছে সেই ভিডিও।দেখুন সেই ভিডিও :

পাশাপাশি জানিয়ে রাখবো যে সূর্য কুমার তার অসাধারণ ব্যাটিং দিয়ে সারা বিশ্বের ক্রিকেট ভক্তদের মন জিতে নিয়েছেন। সূর্য কুমারের ইনিংসে আজকে ১১টি চার এবং 7টি ছক্কা ছিল এবং বিরাট কোহলি সূর্য কুমার যাদবের এই ইনিংসকে ভিডিও গেম বলেছেন অর্থাৎ ভিডিও গেমের মত কত সহজে সূর্য কুমার এই ইনিংসটি খেলেছেন তা থেকে রীতিমতো চমকে গেছেন বিরাট কোহলি। সূর্য কুমার যাদব কে বিরাট কোহলি বিশ্বের সেরা ব্যাটসম্যান বলেছেন।

```

পাশাপাশি নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসেন যিনি পুরো সূর্যের ইনিংস টি মাঠ থেকেই দেখেছেন তিনিও রীতিমতো সূর্য কুমার যাদবের ভক্ত হয়ে গেছেন এবং তিনি বলছেন যে সূর্য কুমার এই মুহূর্তে বিশ্বের সবথেকে সেরা ব্যাটসম্যান এবং জীবনে এই ধরনের ইনিংস কখন আমি দেখিনি নিজের চোখের সামনে।যদিও আজকে ব্যাট হাতে ঋষভ ব্যর্থ হয়েছে, ভারতীয় দলের তরফ থেকে ১১১ করেছে সূর্য কুমার যাদব এবং ৩৬ করেছেন ঈশান কিষণ।