নিজের প্রথম বলে উইকেট তুলে নিয়ে এক অনন্য রেকর্ড গড়লেন দীপক হুডা

কুইন্স পার্ক ওভালের হাই স্কোরিং প্রথম ওয়ান ডে ম্যাচে উত্তেজক জয় তুলে নিয়েছে ভারত। এবার পোর্ট অফ স্পেনেই সিরিজের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে সম্মুখসমরে নামছে ভারত-ওয়েস্ট ইন্ডিজ। দ্বিতীয় ম্যাচ জিতে সিরিজ পকেটে পুরতে মরিয়া টিম ইন্ডিয়া। অন্যদিকে দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়িয়ে সিরিজে সমতা ফেরানোই পাখির চোখ ওয়েস্ট ইন্ডিজের। আর সেখানেই কামাল করে দেখালেন দীপক হুডা।

কাইল মায়ের্সকে সঙ্গে নিয়ে ওপেন করতে নামেন শাই হোপ। শাই হোপ ওয়েস্ট ইন্ডিজের হয়ে কেরিয়ারের ১০০তম ওয়ান ডে ম্য়াচে মাঠে নামেন। ম্যাচের আগে তাঁর হাতে বিশেষ জার্সি তুলে দেন নির্বাচক প্রধান হেইন্স। কিন্তু ওয়েস্ট ইন্ডিজের দুই ওপেনার দুর্ধর্ষ ব্যাটিং শুরু করে, কোনভাবেই তাদেরকে আউট করতে পারছিল না ভারত এবং সেই মুহূর্তে বোলিং করতে ডাকা হয় দীপক হুডা কে।

মাত্র ৯ ওভারে ৬৫ রানে পৌঁছে যায় ওয়েস্ট ইন্ডিজ। তখন বোলিংয়ে আসেন দীপক হুডা। বোলিংয়ের প্রথম বলেই উইকেট নিয়ে নেন দীপক হুডা। অন্যদিকে অভিষেক ওয়ান ডে ম্যাচের শুরুটা মোটেও মনে রাখার মতো হল না আবেশ খানের। কেননা নিজের প্রথম ৩ ওভারে তিনি ৩৬ রান খরচ করলেন।

দশম ওভারে প্রথমবার বল করতে আসেন দীপক হুডা। তিনি প্রথম বলেই তুলে নেন ভয়ঙ্কর হয়ে ওটা কাইল মায়ের্সের উইকেট। নিজের বলেই ক্যারিবিয়ান ওপেনারের ফিরতি ক্যাচ ধরেন হুডা। ৬টি তার ও ১টি ছক্কার সাহায্যে ২৩ বলে ৩৯ রান করেন মায়ের্স।

ওয়েস্ট ইন্ডিজ ৬৫ রানে ১ উইকেট হারায়। ব্যাট করতে নামেন ব্রুকস।শেষ পাওয়া খবর পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের রান ১৩০ রানে ৩ উইকেট।